প্রাইভেটকারে যাত্রী বহনের নামে ডাকাতি, গ্রেফতার ৪

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
প্রাইভেটকারে যাত্রী বহনের নামে ডাকাতি, গ্রেফতার ৪

মহাসড়কে প্রাইভেটকারে যাত্রী বহনের নামে ডাকাতি করার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ বুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) টাঙ্গাইল। বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে পিবিআই টাঙ্গাইলের পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমিন এ তথ্য জানান।

গ্রেফতার ডাকাতরা হলেন- নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার তেতুলিয়া গ্রামের সোহেল রানা (৩৬), ভোলার ইলিশা গ্রামের মো. মিজান (৩৩), মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাসাইল উত্তর পাড়া গ্রামের সাবাস (৩২) ও নেত্রকোনার কেন্দুয়া উপজেলার বান্নানাল গ্রামের মো. রফিকুল ইসলাম (৩২)।

পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমিন জানান, গত ২২ ডিসেম্বর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের করটিয়া থেকে মাহতাব নামে এক যুবককে প্রাইভেটকারে সিরাজগঞ্জ নিয়ে যাওয়ার কথা বলে গাড়িতে তোলেন গ্রেফতার ডাকাতরা। এলেঙ্গা পার হওয়ার পর প্রাইভেটকারটি ঢাকার দিকে ঘুরিয়ে মাহতাবের হাত-পা বেঁধে দুটি মোবাইল ফোন ও নগদ ৬৮০ টাকা কেড়ে নেন তারা। পরবর্তীতে বিকাশের মাধ্যমে আরও ২৪ হাজার টাকা নিয়ে ডাকাত দলের সদস্যরা মাহতাবকে কালিয়াকৈর হাইটেক পার্ক এলাকায় নামিয়ে দিয়ে চলে যান। পরে তিনি এ ঘটনায় টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করেন।

পিবিআই টাঙ্গাইলের পুলিশ সুপার আরও জানান, একই কায়দায় গত ২৪ ডিসেম্বর মহাসড়কের নাটিয়া পাড়া এলাকা থেকে বেলাল হোসেন নামে এক পুলিশ সদস্যের কাছ থেকে ৪৪ হাজার টাকা নেন ওই ডাকাত দলের সদস্যরা। এছাড়া তার কাছ থেকে বিকাশের মাধ্যমে আরও ২০ হাজার টাকা নেয়া হয়।

মোহাম্মদ সিরাজ আমিন বলেন, আসামিরা ঢাকার গাবতলী বাসস্ট্যান্ড থেকে পাবনা পর্যন্ত একই কায়দায় ডাকাতি কার্যক্রম চালিয়ে আসছিল। ঢাকার মিরপুর, মানিকগঞ্জের দৌলতপুর ও গাজীপুরের টঙ্গী এলাকায় পৃথক অভিযান চালিয়েতাদের গ্রেফতার করা হয়।

আসামিদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও পিবিআইয়ের এই কর্মকর্তা জানান।


আরো নিউজ