দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর প্রেমিকা কৌশানী তৃণমূলে, প্রেমিক বনি যোগ দিলেন বিজেপিতে - দক্ষিণ বাংলা প্রেমিকা কৌশানী তৃণমূলে, প্রেমিক বনি যোগ দিলেন বিজেপিতে - দক্ষিণ বাংলা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন

প্রেমিকা কৌশানী তৃণমূলে, প্রেমিক বনি যোগ দিলেন বিজেপিতে

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৪৭ জন নিউজটি পড়েছেন
প্রেমিকা কৌশানী তৃণমূলে, প্রেমিক বনি যোগ দিলেন বিজেপিতে

পশ্চিমবঙ্গে চলছে ভোট যুদ্ধ। তারকাদের দলে ভেড়াচ্ছে তৃণমূল ও বিজেপি। এতদিন ক্ষমতাসীন দল তৃণমূলেই ছিলেন প্রেমিক বনি সেনগুপ্ত। কিন্তু বুধবার হঠাৎ করেই গেরুয়া শিবিরের পতাকা হাতে দেখা গেছে তাকে। আর মা পিয়া সেনগুপ্ত সদ্য যোগ দিয়েছেন তৃণমূলে।

এদিকে প্রেমিকা কৌশানী মুখোপাধ্যায় কৃষ্ণনগর উত্তর কেন্দ্রে তৃণমূলের প্রার্থী। এমন অবস্থায় মা পিয়া গণমাধ্যমকে জানিয়েছেন, তিনি এই মুহূর্তে কলকাতার বাইরে রয়েছেন। তিনি লোকমুখে ছেলে বনির বিষয়টি শুনেছেন। তিনি বলেন, যাবতীয় বিরোধিতা রাজনীতির মঞ্চেই থাকবে। অন্তত মা-ছেলের সম্পর্কে এর কোনো প্রভাব পড়বে না।

কলকাতার প্রভাবশালী গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানিয়েছেন, বনি নিজেও এতদিন তণমূলের সমর্থক ছিলেন। প্রত্যক্ষ রাজনীতিতে যোগ না দিলেও মুখ্যমন্ত্রীর প্রচারে অংশ নিতে দেখা গেছে তাকে। দল বদল নিয়ে বনির মা জানিয়েছেন, ছেলে বড় হয়েছে। তার নিজস্ব মতামত তৈরি হয়েছে। সেই জায়গা থেকেই হয়তো এই সিদ্ধান্ত তার।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English