দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর প্রেমিকের অনৈতিক প্রস্তাব, সম্ভ্রম বাঁচাতে পদ্মায় ঝাঁপ স্কুলছাত্রীর - দক্ষিণ বাংলা প্রেমিকের অনৈতিক প্রস্তাব, সম্ভ্রম বাঁচাতে পদ্মায় ঝাঁপ স্কুলছাত্রীর - দক্ষিণ বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৬ অপরাহ্ন

প্রেমিকের অনৈতিক প্রস্তাব, সম্ভ্রম বাঁচাতে পদ্মায় ঝাঁপ স্কুলছাত্রীর

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৭ জন নিউজটি পড়েছেন
পদ্মায় গোসলে নেমে স্কুলছাত্রীর মৃত্যু

প্রেমিকের সঙ্গে ঘোরাফেরা করতে গিয়ে তার রোষানলে পড়ে নিজের সম্ভ্রম বাঁচাতে পদ্মায় ঝাঁপ দিয়েছে এক স্কুলছাত্রী (১৫)। নদী থেকে স্থানীয় এলাকাবাসীর তৎপরতায় প্রাণে বাঁচলেও তাকে অসুস্থ অবস্থায় রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় গত সোমবার ওই ছাত্রী বাদী হয়ে প্রেমিক মো. ইব্রাহিম খলিলের (১৭) বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে শিশুকে যৌন নিপীড়ন করার একটি মামলা করা হয়েছে।
এ ঘটনায় পুলিশ প্রেমিক ইব্রাহিম খলিলকে গ্রেফতার করেছে। সে রাজবাড়ী জেলা শহরের শ্রীপুর নোয়াখালীপাড়ার মৃত আবুল হোসেনের ছেলে।

ওই স্কুলছাত্রীর অভিযোগ, সে রাজবাড়ী জেলা শহরের একটি উচ্চ বালিকা বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী। ছয় মাস আগে প্রেমিক ইব্রাহিম খলিলের সঙ্গে তার পরিচয় হয়। ওই পরিচয়ের পর থেকেই মোবাইল ফোনে তারা একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্ক জড়িয়ে পড়ে। দীর্ঘ দেড় বছর পর গত রোববার স্কুল খুললে দুপুর ১টার দিকে ইব্রাহিম তার সঙ্গে দেখা করে।

পরে তারা জেলা শহরের গোদারবাজার এলাকায় নদীর তীরে ঘুরতে যায়। ঘোরাঘুরির একপর্যায়ে অনৈতিক প্রস্তাব দিয়ে পাশেই ইটভাটার মধ্যে ওই ছাত্রীকে নিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে হাত দেয়।

সে তখন বাধা দিলে ইব্রাহিম আরও মরিয়া হয়ে ওঠে, রে ওই ছাত্রী উপায়ন্তর না দেখে দৌড়ে গিয়ে পাশের পদ্মা নদীতে ঝাঁপ দেয়। ওই সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, গত রোববার রাত ১২টার দিকে ওই স্কুলছাত্রী মামলা করে। এর পরিপ্রেক্ষিতে সোমবার ইব্রাহিমকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:০০
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English