দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর প্রেমিকের বন্ধুকে কুপিয়ে হত্যা, প্রেমিকার বাবাসহ আটক ২ - দক্ষিণ বাংলা প্রেমিকের বন্ধুকে কুপিয়ে হত্যা, প্রেমিকার বাবাসহ আটক ২ - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০১:২৭ পূর্বাহ্ন

প্রেমিকের বন্ধুকে কুপিয়ে হত্যা, প্রেমিকার বাবাসহ আটক ২

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৩২ জন নিউজটি পড়েছেন
প্রেমিকের বন্ধুকে কুপিয়ে হত্যা, প্রেমিকার বাবাসহ আটক ২

নোয়াখালীর বেগমগঞ্জে প্রেমিকার বাড়িতে প্রেমিককে আটকে তার বন্ধু মো. পারভেজ হোসেনকে (২২) কুপিয়ে হত্যার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে উপজেলার দামাদতপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, প্রেমিকার বাবা বেগমগঞ্জের ছয়ানী ইউনিয়নের রন্দ্রপুর গ্রামের পাঁচ বাড়ি এলাকার কুলা বেপারী বাড়ির মৃত নুরুজ্জামানের ছেলে শাহ আলম ও তার ছেলে নিজাম উদ্দিন।

নিহত মো. পারভেজ হোসেন বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের জুবিখালী গ্রামের আবদুর রহিমের ছেলে। সে পেশায় একজন দর্জি ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার (২২ মার্চ) সন্ধ্যায় প্রেমিকা স্বপ্না আক্তারের ফোনকল পেয়ে তার বাড়িতে যায় প্রেমিক সুজন (১৮)। ৭টার দিকে প্রেমিকার বাবা শাহ আলমসহ কয়েকজন সুজনকে আটকে রেখে ১০ লাখ টাকা দাবি করে। খবর পেয়ে সুজনের ভাই ও স্বজনরা রাতে ওই বাড়িতে গিয়ে তাকে ছাড়িয়ে আনতে ব্যর্থ হয়। মঙ্গলবার (২৩ মার্চ) সকালে পুনরায় ওই বাড়িতে গিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে প্রেমিকার পরিবারের লোকজন ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। এসময় প্রেমিক সুজনের বন্ধু পারভেজকে কুপিয়ে আহত করলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ সময় জিহাদ (২৮), জাহেদ (২৪), জুয়েল (২৪), নানিক (২৫), রিয়াদ (৩০), ফরহাদ (২৫), আজাদ (৩০) গুরুতর আহত হন।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার বলেন, ‘আটক যুবককে শেকল বাধা অবস্থায় উদ্ধার করা হয়েছে। মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে বাকিদের আটকের চেষ্টা চলছে।’




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English