দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর প্রেম করে বিয়ের দেড় মাস পর নববধূর ঝুলন্ত লাশ - দক্ষিণ বাংলা প্রেম করে বিয়ের দেড় মাস পর নববধূর ঝুলন্ত লাশ - দক্ষিণ বাংলা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:০৭ অপরাহ্ন

প্রেম করে বিয়ের দেড় মাস পর নববধূর ঝুলন্ত লাশ

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৩৩ জন নিউজটি পড়েছেন
প্রেম করে বিয়ের দেড় মাস পর নববধূর ঝুলন্ত লাশ

প্রেম করে বিয়ের দেড় মাস পর মুকুল রানী মজুমদার (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহীর চরমণ্ডলীয়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মুকুল কবিরহাট উপজেলার অমরপুর গ্রামের রাম চন্দ্র দাসের ছেলে রুবেল চন্দ্র দাসের (২৮) স্ত্রী।

আটককৃত রুবেল জানান, দেড় মাস আগে অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী সুবর্ণচরের চরবাটা ইউনিয়নের চরবজলুল করিম গ্রামের মৃত কান্তি লাল দাসের মেয়ে মুকুল রানীকে প্রেম করে বিয়ে করেন তিনি।

মঙ্গলবার চরমণ্ডলীয়া বাজারে নিজের সেলুন দোকানে কাজ করে রাত ১০টার দিকে বাসায় এসে স্ত্রীর ঝুলন্ত মরদেহ দেখতে পান বলে দাবি রুবেলের।

তবে নিহতের মা সুলতা রানী মজুমদার দাবি করেন, তার মেয়ের সঙ্গে মঙ্গলবার সন্ধ্যায়ও তার মোবাইলে কথা হয়েছে। তিনি আশঙ্কা করছেন তার মেয়েকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত মুকুল রানীর লাশ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় তার স্বামী রুবেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English