দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু - দক্ষিণ বাংলা ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু - দক্ষিণ বাংলা
সোমবার, ২১ জুন ২০২১, ১২:২৪ অপরাহ্ন

ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৪৮ জন নিউজটি পড়েছেন
ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

নারায়ণগঞ্জের ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনিছুর রহমান নামে ডাইং কারখানার একজন শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার (৭ মে) রাত ৮টার দিকে ফতুল্লার কুতুবাইল এলাকায় রেহান উদ্দিন প্রধানের বাড়ির তৃতীয় তলার ছাদে এ ঘটনা ঘটে।

নিহত আনিছুর রহমান কুড়িগ্রাম জেলার সদর থানার পাঁচগুছিয়া কলেজ রোড এলাকার বগদুল মিয়ার ছেলে। তিনি তার বড় ভাই আশরাফুল হকের সঙ্গে ঘটনাস্থলের পাশে ভাড়া বাসায় বসবাস করতেন।

নিহতের ভাবি মমতাজ বেগম জানান, আনিছুর স্থানীয় একটি ডাইং কারখানায় কাজ করতেন। সন্ধ্যার পর বাজারে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর রাতে তার মৃত্যুর সংবাদ পান তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, রেহান উদ্দিনের বাড়ির পাশে একটি গার্মেন্টস আছে। সেই বাড়ির ছাদে দাঁড়িয়ে আনিছুরকে গার্মেন্টসের কাউকে ইশারা-ইঙ্গিত করতে দেখেছেন। ছাদের পাশেই ছিল বিদ্যুতের তার। সেই তারে স্পৃষ্ট হয়ে ছাদেই তার মৃত্যু হয়। মৃত্যুর প্রায় দেড় ঘণ্টা পর পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাজ্জাক জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কীভাবে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন, তা বিস্তারিত জানা যায়নি।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    সোমবার, ২১ জুন, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪
    সূর্যোদয়ভোর ৫:১২
    যোহরদুপুর ১২:০০
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৬:৪৮
    এশা রাত ৮:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English