দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ফরিদপুরে স্কুলছাত্রীর ধর্ষণের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, মামলা - দক্ষিণ বাংলা ফরিদপুরে স্কুলছাত্রীর ধর্ষণের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, মামলা - দক্ষিণ বাংলা
রবিবার, ০৯ মে ২০২১, ১১:১৩ অপরাহ্ন

ফরিদপুরে স্কুলছাত্রীর ধর্ষণের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, মামলা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৩৯ জন নিউজটি পড়েছেন
ফরিদপুরে স্কুলছাত্রীর ধর্ষণের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল মামলা

ফরিদপুরের বোয়ালমারীতে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে ধর্ষণের চিত্র মোবাইল ফোনে ধারণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়ের করেছেন ওই কিশোরীর মা।
উপজেলার শেখর ইউনিয়নে এ ধর্ষণের ঘটনা ঘটে।

অভিযুক্তের নাম ওমর ফারুক সোহান (২২)। তিনি একই ইউনিয়নের বাসিন্দা ও আলফাডাঙ্গা উপজেলার একটি কলেজের ছাত্র। তার বাবার নাম ওহদিুজ্জামান নবাব।

থানা ও অভিযোগ সুত্রে জানা গেছে, সোহানের সঙ্গে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে চলতি বছরের ২ জানুয়ারি রাতে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করেন এবং মোবাইল ফোনে ধর্ষণের দৃশ্য ধারণ করে রাখেন। পরে ধারণকৃত ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে একাধিকবার ধর্ষণ করেন। পরে মেয়েটি পরিবারকে সব খুলে বলে।

বুধবার (২১ এপ্রিল) রাতে ওই কিশোরীর মা বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি আইনে মামলা নথিভুক্ত করা হয়। বর্তমানে আসামি পলাতক।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নূরুল আলম বলেন, এ ব্যাপারে থানায় ওমর ফারুকের বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে গ্রেফতারে জোরালো অভিযান চালানো হচ্ছে ।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ৯ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭
    সূর্যোদয়ভোর ৫:১৯
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৬:৩১
    এশা রাত ৭:৫৩




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English