দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ফরিদপুরে ১২২ জনের করোনা শনাক্ত, হার ৪৮.২২ - দক্ষিণ বাংলা ফরিদপুরে ১২২ জনের করোনা শনাক্ত, হার ৪৮.২২ - দক্ষিণ বাংলা
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৩ অপরাহ্ন

ফরিদপুরে ১২২ জনের করোনা শনাক্ত, হার ৪৮.২২

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৪৩ জন নিউজটি পড়েছেন
ফরিদপুরে ১২২ জনের করোনা শনাক্ত, হার ৪৮.২২

গত ২৪ ঘণ্টায় ফরিদপুরে আরও ১২২ জনের করোনা শনাক্ত হয়েছে। ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যবে গতকাল বুধবার (২৩জুন) ২৫৩টি নমুনা পরীক্ষা করে এই ১২২ জনের করোনা শনাক্ত হয়। বৃহস্পতিবার (২৪ জুন) সকাল ৮টার দিকে সিভিল সার্জন ডা. ছিদ্দিকুর রহমান নিশ্চিত করেছেন।

বুধবার (২৩ জুন) থেকে এ ল্যাবে অ্যান্টিজেন টেস্ট শুরু হয়েছে। বুধবার ৩৭ জনের অ্যান্টিজেন টেস্ট করে করোনা শনাক্ত হয়েছে ৯ জনের। এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১১ হাজার ৯৯৪ জনের। গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৪৮ দশমিক ২২ ভাগ।

এদিকে চার দিন ধরে জেলার করোনা শনাক্তের হার ৪৫-এর নিচে নামছেই না। মঙ্গলবার (২২ জুন) এ জেলায় করোনা শনাক্তের হার ছিল ৪৯ দশমিক ৭৬। সোমবার করোনা শনাক্তের হার ছিল ৪৬ দশমিক ৩৪। রোববার ছিল ৪৯ দশমিক ৫৭ ভাগ।

ফরিদপুর সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, করোনা শনাক্ত হয়ে ফরিদপুরে মোট মৃত্যু হলো ৮২ জনের। তবে আশপাশের জেলাসহ ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে এ পর্যন্ত মারা গেছেন ২০৬ জন।

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো. সাইফুর রহমান জানান, করোনা ডেডিকেটেড হাসপাতালে বুধবার পর্যন্ত করোনা শনাক্ত ১২৭ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে ১৫ জন আইসিইউতে এবং ১১২ জন করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩২
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৫:৫৫
    এশা রাত ৭:১০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English