ফাইতং আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
ফাইতং আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা

ইসমাইলুল করিম (লামা) বান্দরবান প্রতিনিধি :

বান্দরবান জেলা লামা উপজেলা ফাইতং ইউনিয়নে প্রতি বছরের ন্যায় ১১ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের গৌরব,ঐতিহ্য, সংগ্রাম,সাফল্যের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা হয়, কিন্তু ফাইতং ইউনিয়নে (শুক্রবার ১৩ নভেম্বর২০ইং) বিকাল ৩টায় ৫নং ওয়ার্ড বঙ্গবন্ধু শেখ রাসেল স্মৃতি সংসদ অফিসে যুবলীগের উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কেক কেটে উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা করা হয়।
যুবলীগের সভাপতি বাবু থোয়াইং সানু মার্মা সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন রিজু উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানের
প্রধান অতিথি হিসাবে ছিলেন, ফাইতং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জালাল উদ্দীন কোম্পানি, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন বি.এ, সহসভাপতি মোহাম্মদ শহিদুল্লাহ মিন্টু , সাধারণ সম্পাদক মো.ওমর ফারুক, লামা উপজেলার রাজপথ কাপানো লড়াকু সৈনিক আওয়ামী যুব লীগের সহ সভাপতি সাহব উদ্দিন ,যুগ্ন সাধারণ সম্পাদক আলা উদ্দিন। আওয়ামিলীগ কার্যকরী সদস্য ও প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ জুবাইরুল ইসলাম , যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান শুক্কুর, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক সুইসিংমং মার্মা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, মিনার আহম্মদ সাগর, ত্রাণ সম্পাদক সাইফুল ইসলাম রিফাত, ৬নং ওয়ার্ডের সভাপতি মোহাম্মদ ইয়াছিন।
এবং আরো ছিলেন- ইউনিয়ন যুবলীগ ও বিভিন্ন ওয়ার্ড থেকে আগত যুবলীগের নেতৃত্ব বৃন্দ। ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ, যুবলীগ,ছাত্রলীগ কৃষক লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
স্বাগত বক্তব্য রাখেন – ইউনিয়ন যুবলীগের সভাপতি বাবু থোয়াইং সানু মার্মা বলেন- দেশের স্বাধীনতার পর রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ। বর্তমান রাজনীতির মুল আন্দোলনকারী দল হল যুবলীগ। তাহারা ৩০০ নং আসনের মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি নেতৃত্বে যুবলীগ কে আর রাজনৈতিক ভাবে এগিয়ে চলার আহ্বান জানান এবং পরিচ্ছন্ন রাজনীতি করার অনুরোধ করেন।
অতিথি বক্তব্য মধ্যে বলেন- আমরা গর্বিত কারণ আমরা যুবলীগ করে আসছি । রাজনীতির মুল ধারাক হল যুবকগণ, শেখ ফজলুল হকের বলিষ্ঠ নেতৃত্ব যুবলীগ গঠন করা হয়। সবাই বার বার মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপির নেতৃত্বের প্রসংশা করেন, এবং বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন।


আরো নিউজ