দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, গ্রেফতার ১ - দক্ষিণ বাংলা ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, গ্রেফতার ১ - দক্ষিণ বাংলা
রবিবার, ০৯ মে ২০২১, ১০:৩৯ অপরাহ্ন

ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, গ্রেফতার ১

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৩৩ জন নিউজটি পড়েছেন
ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, গ্রেফতার ১

জয়পুরহাটের কালাইয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করার অভিযোগে আমানুল্লাহ নাকে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২১) এপ্রিল রাতে কালাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক এবং পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর তফিকুল ইসলাম তৌহিদ বাদি হয়ে ওই যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন।

মামলার ইজাহারে বলা হয় আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ‘ময়নুল ইসলাম সাজু’ নামের ফেসবুক একাউন্ট হইতে একটি স্ক্রীনশর্ট সহ কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদকসহ কালাই উপজেলা ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদকের দৃষ্টি আকর্ষণ পূর্বক একটি পোষ্ট করেন।

‘ময়নুল ইসলাম সাজু’ এর ফেসবুক একাউন্ট হইতে কথিত শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী ও হেফাজত ইসলামী বাংলাদেশ এর নেতা মামুনুল হককে নিয়ে একটি পোষ্ট করেন। ওই পোষ্টে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি কুরুচিপূর্ণ কমেন্টস করা হলে ভাইরাল হয়ে যায়।

উক্ত ঘটনায় প্রধানমন্ত্রীর সুনাম ক্ষুন্ন করায় এলাকায় লোকজনের মধ্যে গভীর ক্ষোভের সঞ্চার হয়। এই ঘটনাকে কেন্দ্র করে রাষ্ট্রের ভাবমুর্তি ক্ষুন্ন করা সহ অত্র এলাকায় বিশৃংখলা ও আইন শৃংখলা পরিস্থিতি অবনতি হওয়ার কথা বলে এজাহারে উল্লেখ করা হয়।

এ ব্যাপারে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সেলিম মালিক জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার ছড়ানোর অভিযোগে মাত্রাই ইউনিয়নের বিয়ালা গ্রামের আব্দুল আলীমের ছেলে আমানুল্লাহ নামে একজনকে আটক করা হয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ৯ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭
    সূর্যোদয়ভোর ৫:১৯
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৬:৩১
    এশা রাত ৭:৫৩




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English