দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ফোন ফেরত দিতে গিয়ে মাদ্রাসাছাত্রী ধর্ষণের শিকার - দক্ষিণ বাংলা ফোন ফেরত দিতে গিয়ে মাদ্রাসাছাত্রী ধর্ষণের শিকার - দক্ষিণ বাংলা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন

ফোন ফেরত দিতে গিয়ে মাদ্রাসাছাত্রী ধর্ষণের শিকার

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ২৭ জন নিউজটি পড়েছেন
কলেজছাত্রীকে ধর্ষণের সময় আটক গৃহশিক্ষক

কুমিল্লায় ফোন ফেরত দিতে গিয়ে এক মাদ্রাসাছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে জানা গেছে। শান্ত (১৯) নামে এক তরুণ পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক মাদ্রাসাছাত্রীকে (১৪) ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। শনিবার বিকালে শান্তর ঘরে ওই ধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত তরুণকে গ্রেফতার করে রোববার দুপুরে কুমিল্লা আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। শান্ত নগরীর ডুলিপাড়া এলাকার একটি বাসার ভাড়াটিয়া মহিউদ্দিনের ছেলে। সে কুমিল্লা ইপিজেডের একটি কারখানায় কাজ করে বলে জানা গেছে।

এ ঘটনার খবর পেয়ে রাতেই অভিযুক্ত তরুণকে আটক করে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ইপিজেড পুলিশ ফাঁড়ির সদস্যরা। পরে রোববার সকালে ওই তরুণকে আসামি করে থানায় মামলা দায়ের করেন নির্যাতিতা ছাত্রীর মা।

রোববার বিকালে কুমিল্লা ইপিজেড ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. আবদুল্লাহ আল মামুন বলেন, নির্যাতিতা ও অভিযুক্ত তরুণ দুজনই একই বাড়ির পাশাপাশি ঘরে পরিবার নিয়ে বসবাস করে। শনিবার বিকালে ওই তরুণের মোবাইল ফোন থেকে গান সংগ্রহ করতে তার ফোনটি নেয় নির্যাতিতা। পরে ফোনটি ফেরত দিতে গেলে ওই তরুণ তার বাসায় কেউ না থাকার সুযোগে ছাত্রীকে ধর্ষণ করে বলে প্রাথমিকভাবে জেনেছি। থানায় মামলা হওয়ার পর অভিযুক্ত তরুণকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English