দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ফ্ল্যাটে সাবলেট ভাড়া দিতে গিয়ে ধর্ষণের শিকার নারী - দক্ষিণ বাংলা ফ্ল্যাটে সাবলেট ভাড়া দিতে গিয়ে ধর্ষণের শিকার নারী - দক্ষিণ বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:১৯ অপরাহ্ন

ফ্ল্যাটে সাবলেট ভাড়া দিতে গিয়ে ধর্ষণের শিকার নারী

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৭১ জন নিউজটি পড়েছেন
নাগেশ্বরীতে স্বামীর সহযোগিতায় ধর্ষণের শিকার নববধূ

নারায়ণগঞ্জ কোর্টে ২৬ বছর বয়সী মহসিন নামের এক যুবকের সঙ্গে পরিচয় হয় ৩৫ বছর বয়সী এক নারীর। এ পরিচয়ে পরিবার নিয়ে থাকার জন্য নারীর কাছে একটি ফ্ল্যাটের সন্ধান চায় মহসিন। এতে ওই নারী মহসিনকে বলেন- আমার ফ্ল্যাটটি অনেক বড়, ইচ্ছে করলে সাবলেট থাকতে পারেন। নারীর এ প্রস্তাবে রাজি হয়ে ফ্ল্যাট দেখতে যায় মহসিন। ফ্ল্যাট দেখা শেষে হাত-মুখ বেঁধে ওই নারীকে ধর্ষণ করে পালিয়ে যায় মহসিন।

ফতুল্লার তল্লা আজমেরীবাগ এলাকায় এ ঘটনার ৩ দিন পর রোববার সন্ধ্যায় ফতুল্লা মডেল থানায় মহসিনের বিরুদ্ধে মামলা করেন ওই নারী। মহসিন পটুয়াখালী জেলার দক্ষিণ চন্দ্রখালীর গোবখালী গ্রামের মৃত ফজল হক ও আমিনা খাতুনের ছেলে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান বলেন, গত ২ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টায় ধর্ষণের ঘটনা ঘটেছে। ঘটনার পর ওই নারী তার আত্মীয় স্বজনের সঙ্গে আলোচনা করে থানায় অভিযোগ দায়ের করতে বিলম্ব করেছেন। তাই ৩ দিন পর অভিযোগ পেয়ে প্রাথমিক তদন্ত শেষে মামলা গ্রহণ করেছি।পলাতক মহসিনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:০০
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English