দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বগুড়ায় আরও ১৪ জনের মৃত্যু, আক্রান্ত ৩২৭ - দক্ষিণ বাংলা বগুড়ায় আরও ১৪ জনের মৃত্যু, আক্রান্ত ৩২৭ - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৯ অপরাহ্ন

বগুড়ায় আরও ১৪ জনের মৃত্যু, আক্রান্ত ৩২৭

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৩৮ জন নিউজটি পড়েছেন
বগুড়ায় আরও ১৪ জনের মৃত্যু, আক্রান্ত ৩২৭

বগুড়ায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৮ জন এবং উপসর্গ নিয়ে ৬ জন মারা গেছেন। একই সময়ে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৩২৭ জন। সোমবার (১২ জুলাই) দুপুর ১২টায় এসব তথ্য নিশ্চিত করেছেন জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

রোববার (১১ জুলাই) সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় করোনায় মারা যাওয়া ৮ জনের মধ্যে ৪ জন বগুড়ার, বাকি চারজন অন্য জেলার।
মারা যাওয়া ব্যক্তিরা হলেন জয়পুরহাট জেলার হাফিজার রহমান (৬৫) ও মোহাম্মদ আলী (৬০), বগুড়া শিবগঞ্জের আয়াশ আলী (৫৫) ও প্রকাশ কান্তি সরকার (৭৫), সদরের শিউলী পারভীন (৩৮), নওগাঁর রাহেলা খাতুন (৬০), বগুড়া শেরপুরের জোবেদ আলী (৮৫), নাটোরের আলম (৫৫)।

তাদের মধ্যে মোহাম্মদ আলী, রাহেলা, জোবেদ ও আলম শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে, হাফিজার, আয়াশ ও শিউলী সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে এবং প্রকাশ কান্তি টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
অন্যদিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে করোনা উপসর্গে ৬ জনের মৃত্যু হয়েছে।

ডা. তুহিন জানান, জেলায় ১০১৮টি নমুনা পরীক্ষায় নতুন করে আরও ৩২৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ঢাকায় পাঠানো ৫৪৪ নমুনার ফলাফলে ১৫০ জনের, বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনায় ৯৪ জন ও জিন এক্সপার্ট মেশিনে ২১ নমুনায় ১৫ জনের এবং এন্টিজেন পরীক্ষায় ১৪২ জনের মধ্যে ৫০ জনের করোনা শনাক্ত হয়েছে।
এ ছাড়া বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৯ নমুনায় ১৮জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। এতে আক্রন্তের হার ৩২ দশমিক ১২ শতাংশ।

তাদের মধ্যে সদরের ১৮৯ জন, শেরপুরের ২৮ জন, শাজাহানপুরের ২৭ জন, আদমদীঘির ২০ জন, গাবতলীর ১৯ জন, শিবগঞ্জের ১২ জন, দুপচাঁচিয়ার ৮ জন, ধুনটের ৭ জন, সারিয়াকান্দির ৫ জন, কাহালুর ৫ জন, সোনাতলার ৪ জন এবং নন্দীগ্রামের ২ জন।

তিনি আরও জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৬ হাজার ৩৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৩ হাজার ৬৩৪ জন এবং মৃত্যু হয়েছে ৪৭৫ জনের। এ ছাড়া ১ হাজার ৯২৫ জন চিকিৎসাধীন।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩১
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৫:৫৬
    এশা রাত ৭:১১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English