দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর করলেন নৌকার সমর্থকরা! - দক্ষিণ বাংলা বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর করলেন নৌকার সমর্থকরা! - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর করলেন নৌকার সমর্থকরা!

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৩০ জন নিউজটি পড়েছেন
শাকিব খানকে নিয়ে যা বললেন টলিউড সুন্দরী

বাংলাদেশে নির্মিতব্য ‘অন্তরাত্মা’ ছবিতে অভিনয় করছেন টলিউড অভিনেত্রী দর্শনা বণিক। এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো কাজ করছেন বাংলাদেশি তারকা শাকিব খানের সঙ্গে। ছবিটির শুটিং হচ্ছে পাবনাতে।

এরই মধ্যে দর্শনা বণিকের বাংলাদেশে ওয়ার্ক পারমিট না নিয়ে আসার খবর কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত হয়। তবে এই বিষয়ে তিনি একটি গণমাধ্যকে জানিয়েছেন ওয়ার্ক পারমিট নিয়েই তিনি বাংলাদেশে এসেছেন। এজন্য তাকে কয়েকদিন দেরিও করতে হয়েছে।

তবে বাংলাদেশে শুটিং ও শাকিব খানের সঙ্গে প্রথমবার কাজ করার অভিজ্ঞতা জানিয়েছেন। বলেছেন, এই ছবিতে কাজের মধ্য দিয়ে প্রথমবার শাকিব খানের সঙ্গে অভিনয় করছেন তিনি। তিনি জানান আরেকবার বাংলাদেশে এসেছিলেন। সেই ছবিটি ছিল ‘অপারেশন সুন্দরবন’।

শাকিব সম্পর্কে দর্শনা জানান, এই ছবির মাধ্যমেই শাকিবের সঙ্গে তার পরিচয়। তিনি বাংলাদেশের বড় তারকা। প্রথম দিন ছবির গানের শুটিং করতে গিয়ে তার সঙ্গে দেখা হয়েছে। দারুণ একজন মানুষ শাকিব খান। খুবই সহযোগিতাপূর্ণ মানুষ।

শাকিবের সঙ্গে আড্ডা নিয়ে দর্শনা বণিক জানান, শাকিবের সঙ্গে ভারতীয়, বাংলাদেশি সিনেমা নিয়ে আলোচনা হয়েছে। সিনেমা ও সিনেমার বাইরের নানা বিষয়ে শাকিব খানের জানার আগ্রহ অনেক। জানতে ভালোবাসেন, নানা বিষয়ে কথা বলতে ভালোবাসেন। তিনি বলেন, সিনেমা নিয়ে, তার কাজ নিয়ে দারুণ প্যাশনেট তিনি। তা ছাড়া শাকিব খান দেখতে খুব সুন্দর।

জানা যায়, পাবনায় তরঙ্গ এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং হচ্ছে। এ সিনেমার শুটিংয়ের জন্য গত ১০ মার্চ ঢাকায় আসেন দর্শনা। আর ১১ মার্চ থেকে সিনেমাটির শুটিংয়ে অংশ নেন এই অভিনেত্রী।

বাংলাদেশের সিনেমায় ওপার বাংলার শিল্পীরা নিয়মিত অভিনয় করছেন। তবে অধিকাংশ ক্ষেত্রে নিয়ম-নীতির তোয়াক্কা না করে ভারতীয় শিল্পীরা বাংলাদেশে এসে শুটিং করছেন। এমন অভিযোগ প্রায়ই শোনা যায়। এর আগে ওয়ার্ক পারমিট ছাড়া পরিচালক ওয়াজেদ আলী সুমনের ‘মনে রেখো’ সিনেমার শুটিং করেন কলকাতার বনি সেনগুপ্ত।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫
    সূর্যোদয়ভোর ৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২২
    এশা রাত ৭:৪১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English