দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর করলেন নৌকার সমর্থকরা! - দক্ষিণ বাংলা বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর করলেন নৌকার সমর্থকরা! - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর করলেন নৌকার সমর্থকরা!

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৩৫ জন নিউজটি পড়েছেন
বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর করলেন নৌকার সমর্থকরা!

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় জাহাজমারা ইউনিয়ন যুবলীগের অফিসে হামলার ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে জাহাজমারা বাজারে এ ঘটনা ঘটে। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এটিএম সিরাজ উদ্দিনের সমর্থকরা এ হামলা চালান বলে অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, নৌকার প্রার্থীর সমর্থকরা স্বতন্ত্র প্রার্থী মাছুম বিল্লার সমর্থকদের কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও ইউনিয়ন যুবলীগের কার্যালয় ভাঙচুর করেন। এ সময় তারা যুবলীগ কার্যালয়ে থাকা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিও ভাঙচুর করেন।

এ ঘটনায় ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহাবুদ্দিন শাহীন ও যুগ্ম সাধারণ সম্পাদক সুমন উদ্দিন একটি প্রেস নোট দিয়েছেন। তাতে এ ঘটনার জন্য নৌকার প্রার্থী সিরাজ উদ্দিনকে দায়ী করেছেন তারা। এর আগে এ দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এতে আহত হয় উভয়পক্ষের ১০ নেতাকর্মী। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
স্বতন্ত্র প্রার্থী মাছুম বিল্লা বলেন, সকালে জাহাজমারা বাজারে আমার সমর্থকরা একটি মিছিল বের করলে নৌকার প্রার্থী সিরাজ উদ্দিনের সমর্থকরা তাতে হামলা চালায়।

যুবলীগের অফিসে হামলার অভিযোগের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এটিএম সিরাজ উদ্দিন বলেন, আমার বিরুদ্ধে করা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তবে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার কথা তিনি স্বীকার করেছেন।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English