দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বরগুনায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর শত জন্মবার্ষিকী পালিত - দক্ষিণ বাংলা বরগুনায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর শত জন্মবার্ষিকী পালিত - দক্ষিণ বাংলা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন

বরগুনায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর শত জন্মবার্ষিকী পালিত

কে.এম রিয়াজুল ইসলাম,বরগুনা
  • প্রকাশিতঃ বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ১৯ জন নিউজটি পড়েছেন
বরগুনায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর শত জন্মবার্ষিকী পালিত

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতীর গর্বিত পিতা বিশ্ব খেতাবপ্রাপ্ত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শত বছর শেষে ১ শ’ ১ বছর জন্ম জয়ন্তি ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। ১৭ মার্চ দিনটি উপলক্ষ্যে বর্ণাঢ্য আয়োজনে সকাল ৮ টার দিকে জেলা প্রশাসকের কার্যালয় থেকে রেলি বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে অবস্থিত মুজিব অঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

“বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর হৃদয় হোক রঙ্গিন” এমন প্রতিপাদ্যকে ধারণ করে জেলা প্রশাসনের আয়োজনে রেলি, পুষ্পমাল্য অর্পণ, আলোচনা ও বঙ্গবন্ধুকে নিয়ে রচনা, কুইজ ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণ করা হয়।

জেলা প্রশাসক মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক, সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. মতিউর রহমান, সরকারি মহিলা কলেজ অধ্যক্ষ প্রফেসর আবদুস সালাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বক) আশ্রাফুল ইসলাম, (রাজস্ব) জালাল উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুমা আক্তার, জেলা মুক্তিযুদ্ধ কমান্ডের সাবেক জেলা কমান্ডার আলহাজ্ব আ. রশিদ মিয়া, ডেপুটি কমান্ডার আলহাজ্ব মোতালেব মৃধা, পৌর মেয়র অ্যাড. মো. কামরুল আহসান মহারাজ, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ এবং শিক্ষার্থীবৃন্দ।

আলোচনা সভার সঞ্চালনা করেন বরগুনা কালেক্টরেট স্কুল এন্ড কলেজ এর শিক্ষক তারিক বিন আনসারী সুমন।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English