সর্বশেষ খবর
বাংলাদেশ, রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩

বরগুনা বামনায় তিন দিন আটকে রেখে কিশোরীকে ধর্ষণ

মোঃ নজরুল ইসলাম
দক্ষিণ বাংলা মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
বালিকা, এভাবে তাকিও না

বরগুনার বামনা উপজেলার গোলাঘাটা গ্রামে দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে তিন দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক খলিল আকন্দ (৩২) পলাতক রয়েছেন।

মঙ্গলবার এ ঘটনায় ওই কিশোরীর মা বিচারের দাবিতে বামনা উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে একটি লিখিত অভিযোগ করেছেন। এর আগে ওই কিশোরী নিখোঁজ হওয়ার পর তার মা বামনা থানায় একটি লিখিত অভিযোগও দায়ের করেছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার বিবেক সরকার এ বিষয়ে আগামীকাল বুধবার অভিযুক্ত ধর্ষক ও কিশোরীকে তার দফতরে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বামনা ডৌয়াতলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের আলতাফ আকনের ছেলে খলিল আকন (৩২) পাশের রামনা ইউনিয়নের গোলাঘাটা গ্রামের দশম শ্রেণীতে পড়ুয়া মাদ্রাসাছাত্রীকে তিন দিন আগে নিয়ে পালিয়ে যান। এ সময় কিশোরীর মা তার মেয়েকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বামনা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযুক্ত ধর্ষকের বাড়ি গিয়ে চাপ দিলে ধর্ষকের পরিবার সোমবার ওই কিশোরীকে স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম স্বপনের মাধ্যমে তার পরিবারের কাছে ফিরিয়ে দেন।

এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম স্বপন বলেন, ওই কিশোরী আমাকে বলেছে তাকে একাধিকবার ধর্ষণ করা হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

এ বিষয়ে বামনা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিবেক সরকার বলেন, ধর্ষণের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি নিয়ে আমি আগামীকাল বুধবার উভয় পক্ষকে হাজির হওয়ার নির্দেশ দিয়েছি।


আরো নিউজ