দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বরিশালের কীর্তণখোলায় মুসল্লীবাহি দুইটি ট্রলারডুবি - দক্ষিণ বাংলা বরিশালের কীর্তণখোলায় মুসল্লীবাহি দুইটি ট্রলারডুবি - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:০৫ পূর্বাহ্ন

বরিশালের কীর্তণখোলায় মুসল্লীবাহি দুইটি ট্রলারডুবি

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৮ জন নিউজটি পড়েছেন
বরিশালের কীর্তণখোলায় মুসল্লীবাহি দুইটি ট্রলারডুবি

বরিশালের চরমোনাই বাৎসরিক ওয়াজ মাহফিল শেষে গন্তব্যে রওয়ানা দেয়ার সময় বরিশালের কীর্তণখোলা নদীতে দুইটি ট্রলার ডুবে গেছে। তবে কোনো নিখোঁজ বা হতাহতের ঘটনা ঘটেনি।

আজ শনিবার আনুমানিক দুপুর ১২টার দিকে চরমোনাই সংলগ্ন কীর্তণখোলা নদীতে এই ঘটনা ঘটে। পুলিশ জানায়, আখেরি মোনাজাত শেষে ট্রলারে করে নিজ গন্তব্যের উদ্দেশ্য রওয়ানা দেয় মুসল্লীরা। অতিরিক্ত যাত্রী বোঝাই হওয়ার কারণে দুইটি ট্রলারই নদীতেই নিমজ্জিত হয়। ট্রলার দুটিতে শতাধিক যাত্রী ছিলো। তারা সবাই সাতরে তীরে ওঠে। আশপাশের ট্রলারগুলো তাদের উদ্ধার করে। এই সংক্রান্ত একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে। সেখান থেকে দেখা যায় হাজার হাজার মানুষ ট্রলার ও লঞ্চে গন্তব্যে রওয়ানা করে। এর মধ্যে দুইটি ট্রলার নিমজ্জিত হয়ে যায়। যাত্রীরা ওই দুই ট্রলারের উপরেই ভেসে থাকে। গুরুত্বর কেউ আহত না হলেও চরমোনাই মাহফিলেভ্রাম্যমান চিকিৎসা কেন্দ্রে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বরিশাল কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো: আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, আজ শনিবার ৮টা ২৫ মিনিটে আখেরি মোনাজাত অনুষ্ঠিত হয় চরমোনাই মাহফিলে। ১৫ মিনিট ব্যাপী মোনাজাত শেষে মুসল্লীরা যার যার গন্তব্যে রওয়ানা করেন। গত বুধবার ২৪ ফেব্রুয়ারি মাহফিল জোহরবাদ শুরু হয়। সেখানে কয়েক লক্ষ লোক অংশগ্রহণ করেন।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫
    সূর্যোদয়ভোর ৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২২
    এশা রাত ৭:৪১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English