দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বরিশালে এবার এরিনা হোটেলে থেকে যুবকের লাশ উদ্ধার - দক্ষিণ বাংলা বরিশালে এবার এরিনা হোটেলে থেকে যুবকের লাশ উদ্ধার - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন

বরিশালে এবার এরিনা হোটেলে থেকে যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৪৬ জন নিউজটি পড়েছেন
বরিশালে এবার এরিনা হোটেলে থেকে যুবকের লাশ উদ্ধার

বরিশাল নগরের সদররোডস্থ একটি আবাসিক হোটেল থেকে মিরণ হালদার নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার (২১ মার্চ) বিকেল সোয়া ৪ টার দিকে আবাসিক হোটেল এরিনার ৬ষ্ঠ তলার ৬০৮ নম্বর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। সেই সাথে মরদেহের পাশ থেকে চেতনানাশক ইনজেকশনও পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

মৃত মিরণ বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের ভাতশালা গ্রামের বরুণ হালদারের ছেলে ও বাকেরগঞ্জের একটি কমিউনিটি ক্লিনিকে মেডিক্যাল এসিস্ট্যান্ট হিসেবে কাজ করতেন। হোটেল সূত্রে জানাগেছে, শনিবার সন্ধ্যা সাতটার দিকে মিরণ হোটেল এরিনার ৬ষ্ঠ তলার ৬০৮ নম্বর কক্ষে ওঠে। এরপর আজ দুপুর পর্যন্ত তার কোন সারাশব্দ না পেয়ে হোটেল কর্তৃপক্ষ থানা পুলিশকে অবহিত করে।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে মাষ্টার কি (চাবি) দিয়ে কক্ষ খুলে ভেতরে যান। এসময় পুলিশ মিরণের মরদেহ বিছানায় পরে থাকতে দেখেন। সেসময় তার হাতে ক‌্যানুলা পরা ছিলো এবং তার বিছানা ও ব‌্যাগের মধ্যে থেকে চেতনানাশক ইনজেকশন ও সি‌রিঞ্জ পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাত্রারিক্ত চেতনানাশক ওষুধের কারনে তার মৃত্যু হতে পারে। যদিও মিরন হালদারের ভ‌গ্নিপ‌তি অ‌ভি‌জিৎ হালদার বলেন, মিরণ নেশাগ্রস্থ ছিলো না, এমনকি পরিবারের সাথে তার কোন বিরোধও ছিলো না।

তবে কেন কিভাবে তার মৃত্যু হলো তা বুঝতে পারছি না। ব‌রিশাল কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর আসল কারণ বলা সম্ভব নয়। তার হাতে ক্যানুলা পড়া ছিলো, যেখান থেকে রক্তক্ষরনও হয়েছে। বিছানায় চেতনানাশক ইনজেকশন ও সি‌রিঞ্জ পাওয়া গে‌ছে। তিনি জানান, বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য এ নিয়ে শনি ও রবিবার দুই দিনে বরিশাল নগরের পৃথক দুটি আবাসিক হোটেল থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করলো থানা পুলিশ। আর উভয় মৃত্যুর ঘটনা নিয়ে সৃষ্টি হয়েছে রহস্যের।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English