দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বরিশালে কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ নারী মাদককারবারী আটক - দক্ষিণ বাংলা বরিশালে কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ নারী মাদককারবারী আটক - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন

বরিশালে কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ নারী মাদককারবারী আটক

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
বরিশালে কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ নারী মাদককারবারী আটক

বরিশালে ৬ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারীকে আটক করেছে কোস্টগার্ড সদস্যরা। বাংলাদেশ কোস্টগার্ডের দক্ষিনজোনস্থ বরিশাল কোস্টগার্ডের বিসিজিএস পাবনা টিমের সদস্যরা এ অভিযান পরিচালনা করে। এ সময় বরিশাল নগরীর লঞ্চঘাট এলাকা থেকে মমতাজ বেগম নামে এক নারী মাদক কারবারীকে আটক করা হয়।

পরে তার নিকট থেকে ৬ কেজি ১৫০ গ্রাম গাঁজা, একটি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করে কোস্টগার্ড। বরিশাল কোস্টগার্ডের গোয়েন্দা সূত্র জানায়, গোপন সংবাদে জানতে পেরে আজ (সোমবার) ভোর ৫ টার দিকে কোস্টগার্ড দক্ষিণ জোনস্থ বরিশাল কোস্টগার্ডের বিসিজিএস পাবনা টিমের দায়িত্বরত ওআইসি এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

এসময় নগরীর লঞ্চঘাট টার্মিনালের পন্টুন থেকে গাঁজাসহ এক নারী মাদককারবারীকে আটক করা হয়। আটককৃত আসামি হল কেডিসি নামারচর এলাকার বাসিন্দা মুনসুর ফকিরের মেয়ে মমতাজ বেগম। পরবর্তীতে আটককৃত মমতাজকে মোবাইল ফোন, নগদ ১৭৪০ টাকা ও ৬ কেজি গাঁজাসহ বরিশাল কোতোয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ এস এম তাহসিন রহমান বলেন, বাংলাদেশ কোস্টগার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন, জননিরাপত্তা, বনদস্যুতা ও ডাকাতি দমনের পাশাপাশি বনজ সম্পদ রক্ষায় বাংলাদেশ কোস্টগার্ড সর্বদা তৎপর রয়েছে এবং ভবিষ্যতেও তাদের এ অভিযান অব্যাহত থাকবে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:২৪
    সূর্যোদয়ভোর ৬:৪৩
    যোহরদুপুর ১২:০৯
    আছরবিকাল ৩:১৪
    মাগরিবসন্ধ্যা ৫:৩৫
    এশা রাত ৬:৫৪




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English