দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বরিশালে ছয় ঘন্টার প্রতীকি অনশনে হুজাইফা - দক্ষিণ বাংলা বরিশালে ছয় ঘন্টার প্রতীকি অনশনে হুজাইফা - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

বরিশালে ছয় ঘন্টার প্রতীকি অনশনে হুজাইফা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৯ জন নিউজটি পড়েছেন

জেল হেফাজতে লেখক মোশতাকের মৃত্যুর প্রতিবাদে ও শ্রমিকনেতা রুহল আমিনের মুক্তি সহ তিন দফা দাবীতে বরিশালে প্রতীকি অনশন করছে সংষ্কৃতি কর্মী ও কবি হুজাইফা রহমান।

রবিবার দুপুর ১২টায় নগরীর অশ্বিনী কুমার হলের সামনে প্রতীকি অনশন শুরু করে হুজাইফা। যা সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে বলে গনমাধ্যমকর্মীদের জানান তিনি।

এসময় তিনি বলেন, ‘আমার দাবীর মধ্যে অন্যতম ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের বিষয়টি। এই আইন বাতিল করা না হলে আরো কঠোর আন্দোলন করবো আমি। কেন মোশতাকের জামিন হয়নি। এমন কি অপরাধ করেছিলেন তিনি। তাকে হত্যা করা হয়েছে পরিকল্পিতভাবে।

হুজাইফা রহমান বলেন, আমি অন্যায়ের বিরুদ্ধে কথা বলছি এবং বলবো। কেন আমরা কথা বলতে বাধা দেয়া হচ্ছে। আমাদের বাক স্বাধীনতা নিয়ে কেন টানা হিচরে হচ্ছে। ন্যায়ের কথা বলতে পারছি না, বাচার কথা বলতে পারছি না। কথা বললেই ডিজিটাল সিকিউরিটি আইনে মামলার আসামী হওয়া আর জেল খাটতে কেন হবে। তাই এই আইন বাতিল করে মানুষকে বাক স্বাধীনতা দিতে হবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫
    সূর্যোদয়ভোর ৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২২
    এশা রাত ৭:৪১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English