দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বরিশালে জনগণের জীবন-জীবিকা রক্ষা করার বাজেট দাবী করে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত - দক্ষিণ বাংলা বরিশালে জনগণের জীবন-জীবিকা রক্ষা করার বাজেট দাবী করে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত - দক্ষিণ বাংলা
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

বরিশালে জনগণের জীবন-জীবিকা রক্ষা করার বাজেট দাবী করে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৩৭ জন নিউজটি পড়েছেন

ধনী শ্রেণি, লুটেরা বড় ব্যবসায়ী ও আমলাদের স্বার্থের বাজেট নয়, করোনা মহামারি মোকাবেলা ও জনগণের জীবন-জীবিকা রক্ষার বাজেট চাই।

২০২১-২২ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটে শিক্ষা, স্বাস্থ্য, কর্মসংস্থান ও সামাজিক সুরক্ষা খাতে বরাদ্দ বৃদ্ধির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগ বরিশাল জেলা কমিটি।

বৃহস্পতিবার (১৭ জুন) সকাল সাড়ে ১০টায় নগরীর বীর শ্রেষ্ট ক্যাপটেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক (সদররোডে) এ কর্মসূচি পালিত হয়।

বরিশাল জেলা কমিটির সাধারন সম্পাদক কমরেড অধ্যাপক জলিলুর রহমানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারন সস্পাদক কমরেড মোসারেফ হোসেন নান্নু।

এসময় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক নৃপেন্দ নাথ বাড়ৈ, বাংলাদেশ কৃষক খেতমজুর সমিতি কেন্দ্রীয় কমিটি সদস্য উপাধাক্ষ হারুন আর রসিদ, বাংলাদেশ খেতমজুর কমিটি বরিশাল জেলা সাধারন সম্পাদক কমরেড শাহ আজিজুর রহমান খোকন,কমরেড অধ্যাপক বীরেন্দ নাথ রায়, ইউনাইটেড কমিউনিস্ট লীগ বরিশাল জেলা কমিটি সদস্য কমরেড জাফর আহমেদ তালুকদার, কৃষক নেতা মফিজুর রহমান কবির, কমরেড আমির আলী ও মোঃ জাহিদ হোসেনসহ প্রমুখ।

পরে সমাবেশ শেষে নগরীর বিভিন্ন সড়কে এক বিক্ষোভ মিছিল প্রদক্ষিণ করে পুনরায় অশ্বিনী কুমার টাউন হল সম্মুখে এসে শেষ হয়।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩২
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৫:৫৫
    এশা রাত ৭:১০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English