দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বরিশালে বাম গণতান্ত্রিক জোটের কালো পতাকা মিছিল - দক্ষিণ বাংলা বরিশালে বাম গণতান্ত্রিক জোটের কালো পতাকা মিছিল - দক্ষিণ বাংলা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:১২ অপরাহ্ন

বরিশালে বাম গণতান্ত্রিক জোটের কালো পতাকা মিছিল

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ২৭ জন নিউজটি পড়েছেন
বরিশালে বাম গণতান্ত্রিক জোটের কালো পতাকা মিছিল

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন প্রত্যাক্ষান করার আহবান ও সুনামগঞ্জের শাল্লাসহ সকল সংখ্যালঘু নির্যাতনে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ ও কালো পতাকা মিছিল করেছে বাম গণতান্ত্রিক জোট। “তিস্তা নদীর ন্যায্য হিস্য দাও, সীমান্ত হত্যা বন্ধ কর, ভারতের আগ্রাসন রুখে দাও” এই স্লোগানে বুধবার (২৪ মার্চ) বেলা ১১ টায় নগরের সদররোডে অশ্বিনী কুমার হলের সামনে তারা বিক্ষোভ সমাবেশ করে।

এসময় বক্তারা বলেন, গুজরাটে দাঙ্গাবাজ গনহত‌্যাকারী মোদীকে প্রত‌্যাখান করতে হবে সকলকে। নী‌তিগতভাবে মো‌দি‌র আগমন মেনে নিতে পার‌ছি না। তিস্তা নদীর ন‌্যায‌্য হিস‌্যা, সীমান্তে হত‌্যা বন্ধ করা সহ এবং সুনামগঞ্জের সংখ‌্যালঘুদের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শা‌স্তির দাবী জানান বক্তারা। এরআগে বাসদ জেলা শাখার সদস‌্য স‌চিব ডা: মনীষা চক্রবর্তীর উপস্থিতিতে কালো পতাকা মিছিল বের করা হয়। মিছিলটি নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় অশ্বিনী কুমার হলে সামনে এসে শেষ হয়।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English