দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বরিশালে মহান আর্ন্তজাতিক মে দিবস উপলক্ষে বিভিন্ন শ্রমিক সংগঠনের র‌্যালি ও সমাবেশ - দক্ষিণ বাংলা বরিশালে মহান আর্ন্তজাতিক মে দিবস উপলক্ষে বিভিন্ন শ্রমিক সংগঠনের র‌্যালি ও সমাবেশ - দক্ষিণ বাংলা
রবিবার, ০৯ মে ২০২১, ১১:৩২ অপরাহ্ন

বরিশালে মহান আর্ন্তজাতিক মে দিবস উপলক্ষে বিভিন্ন শ্রমিক সংগঠনের র‌্যালি ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শনিবার, ১ মে, ২০২১
  • ৩০ জন নিউজটি পড়েছেন

বরিশালে যথাযোগ্য মর্যদায় মহান আর্ন্তজাতিক মে দিবস উপলক্ষে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ বরিশাল জেলা কমিটি,জাতীয় শ্রমিক ফেডারেশন বরিশাল জেলা কমিটি,বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র ও জাতীয় নারী শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্র বরিশাল জেলা কমিটি নগরীতে শ্রমিকের শ্রমের ন্যায্য দাবী আদায়ের লক্ষে র‌্যালি সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০১ লা মে) সকাল ১১ টায় মহান আর্ন্তজাতিক মে দিবস উপলক্ষে নগরীর ফকির বাড়ি বাসদ দলীয় কার্যলয় থেকে এক বণ্যাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালিটি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহরের প্রাণ কেন্দ্র অশ্বিনী কুমার টাউন হল চত্বর সম্মুখে করোনা দূর্যোগকালে সকল শ্রমিকদের সু-রক্ষা নিশ্চিত করণ,শ্রমিকদের জন্য রেশনিং ব্যবস্থা চালু কর, ত্রান দেও,ঈদের আগে বেতন-বোনাস সহ চার দফা দাবী আদায়ের দাবীতে এক সমাবেশ করে।

বাসদ বরিশাল জেলে কমিটির আহবায়ক ইঞ্জিনিয়ার ইমরান হাবীব রুমনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বাসদ বরিশাল জেলা কমিটির সদস্য সচিব ডাঃ মনিষা চত্রবর্তী, শ্রমিক নেতা দুলাল মল্লিক,জাহাঙ্গীর হোসেন, মানিক মিয়া,নুরুল হক,শহিদুল ইসলাম,মহসিন মীর,সাইফুল ইসলাম ও নিলিমা জাহান।

অপরদিকে সকাল সাড়ে ১১টায় নগরীর ফকির বাড়ি সড়কে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি দলীয় কার্যলয়ে মহান আর্ন্তজাতিক মে দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক পার্টির আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় শ্রমিক পার্টির জেলা সভাপতি জাকির হোসোনের সভাপতিত্বে এখানে বক্তব্য ওয়ার্কার্স পার্টি জেলা সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু, সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাড, শেখ মোঃ টিপু সুলতান,মোজাম্মেল হক ফিরোজ,জাহাঙ্গির চৌধুরী, সুজন আহমেদ,শামিম শাহরুখ তমাল সহ বিভিন্ন নেতৃবৃন্দ। এর পূর্বে জাতীয় শ্রমিক পার্টির আয়োজনে নগরীর বিভিন্ন সড়কে এক র‌্যালি বের করেন তারা।

এর আগে সকালে নগরীর নাজির মহল্লাহ সড়ক থেকে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন ও নারী ট্রেড ইউনিয়ন সহ নির্মাণ শ্রমিক ইউনয়ন বরিশাল জেলা ট্রেড ইউনিয়নের সভাপতি এ্যাড, একে আজাদের নেতৃত্বে নগরীতে এক র‌্যালি করে পুনরায় দলীয় কার্যলয়ে র‌্যালি শেষ করে শ্রমিকদের দাবী পুরনের সরকারের প্রতি আহবান জানিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ৯ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭
    সূর্যোদয়ভোর ৫:১৯
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৬:৩১
    এশা রাত ৭:৫৩




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English