দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বরিশালে ২৮ ব্যক্তিকে জরিমানা - দক্ষিণ বাংলা বরিশালে ২৮ ব্যক্তিকে জরিমানা - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:৩১ পূর্বাহ্ন

বরিশালে ২৮ ব্যক্তিকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৪৩ জন নিউজটি পড়েছেন

বরিশালে করোনা সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ২৮ জন ব্যক্তিকে জরিমানা করা হয়েছে।

শনিবার (০৩ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরের নথুল্লাবাদ, চৌমাথা, কাশীপুর এলাকায় জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের নির্দেশনায় “নো-মাস্ক  নো-সার্ভিস”  বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি প্রতিপালন এবং স্বাস্থ্যসুরক্ষা সামগ্রীর বাজার মনিটরিং এর লক্ষে এ অভিযান চালায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস, এম, রাহাতুল ইসলাম ও আরাফাত  হোসেন।

অভিযানকালে বাজারে আগত লোকদের মাস্ক ব্যবহারে উৎসাহিতকরণ ও সামাজিক দূরত্ব রেখে চলাফেরা এবং মাস্ক ব্যতিত কেউ যাতে কোন প্রকার সেবা না পায় সেটি নিশ্চিত করার জন্য বিভিন্ন দোকান মালিক ও ব্যবসায়ীদের নির্দেশনা প্রদান করা হয়।

পাশাপাশি জেলা প্রশাসন কর্তৃক প্রচারপত্র নো-মাস্ক নো-সার্ভিস সংম্বলিত ফেস্টুন এবং দিনমজুর, খেটে খাওয়া মানুষদের মাস্ক ব্যবহারে উৎসাহিতকরণ এবং ফ্রি মাস্ক বিতরন করা হয়।

অধিকন্তু মাস্ক না পড়ে ঘোরাফেরা করার মাধ্যমে স্বাস্থ্যবিধি লংঘন করায় ২৮ জন ব্যক্তিকে ৪ হাজার ৩৫০ টাকা  জরিমানা করা হয়।

অভিযানে আইন শৃঙখলা রক্ষায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের টিম সার্বিক সহযোগিতা প্রদান করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ জানান, জনগণকে করোনার টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণের পাশাপাশি করোনা সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি প্রতিপালনে জেলা প্রশাসন বরিশালের পক্ষ হতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English