দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বাইরে পুলিশ, ভেতরে বিএনপির ৫ শতাধিক নেতাকর্মী অবরুদ্ধ - দক্ষিণ বাংলা বাইরে পুলিশ, ভেতরে বিএনপির ৫ শতাধিক নেতাকর্মী অবরুদ্ধ - দক্ষিণ বাংলা
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:১৭ অপরাহ্ন

বাইরে পুলিশ, ভেতরে বিএনপির ৫ শতাধিক নেতাকর্মী অবরুদ্ধ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ সোমবার, ২২ নভেম্বর, ২০২১
বাইরে পুলিশ, ভেতরে বিএনপির ৫ শতাধিক নেতাকর্মী অবরুদ্ধ

নরসিংদী জেলা বিএনপির কার্যালয়ে প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মীকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। সোমবার (২২ নভেম্বর) বিকেল ৪টা থেকে পুলিশ দলীয় কার্যালয় অবরুদ্ধ করে রেখেছে বলে দাবি করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন। তবে বিএনপির কার্যালয় অবরুদ্ধ করার বিষয়টি অস্বীকার করছে পুলিশ।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সরেজমিনে দেখা যায়, নরসিংদী সদর উপজেলার চিনিশপুর এলাকায় জেলা বিএনপির দলীয় কার্যালয়ের গেটের সামনে অবস্থান নিয়েছে পুলিশ। অন্যদিকে কার্যালয়ের ভেতর কর্মীরা দাঁড়িয়ে আছেন। তবে কার্যালয়ের গেটে কোনো তালা দেখা যায়নি। বিএনপি নেতাকর্মীরা জানান, বিকেলে বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসা করানোর দাবিতে সমাবেশ ছিল। বিকেল ৪টার দিকে পুলিশ কার্যালয়ের আশপাশ ঘেরাও করে। তখন গেট দিয়ে বের হলেই আটক করে।

বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন বলেন , আমিসহ ভেতরে পাঁচ-ছয়শ নেতাকর্মী অবরুদ্ধ আছি। বের হলেই আটক করা হচ্ছে। এখন পর্যন্ত ১৫ জনকে আটক করা হয়েছে। আটকের ভয়ে কেউ কার্যালয় থেকে বের হচ্ছে না। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, এখানে ঘেরাও করে রাখার কোনো ঘটনা ঘটেনি। আমি নিজেও ঘটনাস্থলে আছি।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০২
    সূর্যোদয়ভোর ৬:২১
    যোহরদুপুর ১১:৪৬
    আছরবিকাল ২:৫০
    মাগরিবসন্ধ্যা ৫:১১
    এশা রাত ৬:৩০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English