দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বাউফলে আ.লীগের মনোনয়ন দেওয়ার সুপারিশের তালিকায় একই পরিবারের তিনজন - দক্ষিণ বাংলা বাউফলে আ.লীগের মনোনয়ন দেওয়ার সুপারিশের তালিকায় একই পরিবারের তিনজন - দক্ষিণ বাংলা
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৩১ অপরাহ্ন

বাউফলে আ.লীগের মনোনয়ন দেওয়ার সুপারিশের তালিকায় একই পরিবারের তিনজন

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি:
  • প্রকাশিতঃ শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

পটুয়াখালী বাউফলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেয়ার জন্য একই পরিবারের তিনজনের নাম সুপারিশ করে কেন্দ্রে পাঠিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সাংসদ আ.স.ম ফিরোজ। এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। অপরদিকে ওই পরিবারের কাউকে মনোনয়ন না দেয়ার দাবী জানিয়ে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী দুই নেতা কেন্দ্রীয় আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা বরাবরে লিখিতভাবে আবেদন জানিয়েছেন। আগামি ১১ নভেম্বর উপজেলার নওমালা ইউপির নির্বাচন অনুষ্ঠিত হবে।
কেন্দ্রী আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা বরাবর লিখিত আবেদনকারী দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মো. মশিউর রহমান ও নওমালা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের ঘোষণা অনুযায়ী বিগত দিনে যাঁরা দলীয় সিদ্ধান্ত না মেনে নৌকা প্রতীকের বিপক্ষে অবস্থান নিয়ে নির্বাচণে অংশগ্রহণ করেছেন তাঁরা দলীয় মনোনয়ন পাবেন না। কিন্তু নওমালা ইউনিয়নের ক্ষেত্রে সেই নির্দেশ উপেক্ষা করে মোটা অংঙ্কের টাকার বিনিময়ে বিদ্রোহী প্রার্থী কামাল হোসেন ও তাঁর স্ত্রী মাসুমা আক্তার নিপা এবং বড় ভাই আতিকুর রহমান মামুনের নাম উপজেলা ও জেলা আওয়ামী লীগ কেন্দ্রে সুপারিশ করেছে। তাঁরা দুজনেই বিদ্রোহী প্রার্থী ও তাঁর পরিবারের কাউকে মনোনয়ন না দেওয়ার জন্য কেন্দ্রী আওয়ামী লীগের সভাপতি বরাবরে লিখিতভাবে আবেদন করেছি।
এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন সাংবাদিককে বলেন,‘উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষর করে তাঁদের কাছে নামের যে তালিকা পাঠিয়েছেন। আমরা ওই তালিকায় প্রতিস্বাক্ষর করে কেন্দ্রে পাঠিয়েছি। তাহলে একই পরিবারের তিনজন কেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কোনো কারণে যদি কামাল হোসেন বাদ পড়েন তখন ওই দুজন থেকে একজনকে মনোনয়ন দেওয়া হবে। এখানে বিনিময়ের অভিযোগ সত্য না।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪১
    সূর্যোদয়ভোর ৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৪
    আছরবিকাল ৩:০৩
    মাগরিবসন্ধ্যা ৫:৩১
    এশা রাত ৬:৪৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English