দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বাউফলে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ - দক্ষিণ বাংলা বাউফলে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ - দক্ষিণ বাংলা
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:১৫ অপরাহ্ন

বাউফলে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ

পটুয়াখালীর প্রদিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

পটুয়াখালীর বাউফলে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মামা শ্বশুর মোঃ হারুন হাওলাদারের(৫৫) বিরুদ্ধে এ অভিযোগ করেন ওই গৃহবধূ। এ ঘটনায় রোববার রাতে বাউফল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন ধর্ষিতা ওই গৃহবধূ।

মামলা ও স্থানীয় সুত্রে জানা গেছে, লম্পট হারুন হাওলাদার ও ওই গৃহবধু কালাইয়া ইউনিয়নের কর্পূরকাঠী গ্রামের একই বাড়ীর বাসিন্দা। এ সুযোগে হারুন প্রায়ই ওই গৃহবধুকে উত্যক্ত করতো। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ওই গৃহবধুর স্বামী গরুর খাদ্য ঘাস কাটতে বাড়ি থেকে বের হয়। এসময় গৃহবধু নিজের দুই সন্তানকে ঘরে ঘুম পড়িয়ে সংসারের কাজ করতে ছিল। স্বামী ঘর থেকে বের হওয়া দেখে কিছুক্ষন পড়েই হারুন হাওলাদার গৃহবধুর ঘরের দরজার সামনে এসে জরুরী কথা আছে বলে ডাক দেয়। সরল বিশ্বাসে গৃহবধু কথা শোনার জন্য ঘর থেকে বের হলে তাঁেক একটি ঘরের মধ্যে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় গৃহবধু চিৎকার দিলে তাঁর গলা চেপে ধরে হারুন হাওলাদার। একপর্যায়ে বাড়ির লোকজন দৌড়ে আসলে লম্পট হারুন হাওলাদার পালিয়ে যায়।

ধর্ষিতা ওই গৃহবধু বলেন, হারুন হাওলাদার একজন লম্পট প্রকৃতির মানুষ। সে কয়েকমাস ধরে আমাকে উত্ত্যক্ত করে আসছিল।তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক করার জন্য প্রস্তাব দিত। তাতে রাজি না হওয়ায় বিভিন্ন সময় হুমকি দিত।

এ বিষয়ে অভিযুক্ত হারুন পালিয়ে থাকার কারনে তাঁর কিংবা তাঁর পরিবারের কারো কোন বক্তব্য পাওয়া যায়নি।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, ওই গৃহবধু ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০২
    সূর্যোদয়ভোর ৬:২১
    যোহরদুপুর ১১:৪৬
    আছরবিকাল ২:৫০
    মাগরিবসন্ধ্যা ৫:১১
    এশা রাত ৬:৩০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English