দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বাউফলে চশমা মার্কার প্রার্থীর বিরুদ্ধে নৌকা মার্কার প্রার্থীর মামলা - দক্ষিণ বাংলা বাউফলে চশমা মার্কার প্রার্থীর বিরুদ্ধে নৌকা মার্কার প্রার্থীর মামলা - দক্ষিণ বাংলা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন

বাউফলে চশমা মার্কার প্রার্থীর বিরুদ্ধে নৌকা মার্কার প্রার্থীর মামলা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৬২ জন নিউজটি পড়েছেন
বাউফলে চশমা মার্কার প্রার্থীর বিরুদ্ধে নৌকা মার্কার প্রার্থীর মামলা

পটুয়াখালীর বাউফলে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণা চালানোর সময় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের কমপক্ষে অর্ধশত নেতা-কর্মী আহত হয়েছেন। গুরুতর আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ধূলিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই দিন রাত সাড়ে ১১টার দিকে নৌকা মার্কার প্রার্থী হুমায়ন কবির বাদি হয়ে চশমা মার্কার প্রাথী নজরুল ইসলাম মৃধা, তার ভাই বিএনপি নেতা আবদুল জব্বার, তারেকসহ ৩৩ জনকে আসামী করে থানায় একটি মামলা করেছেন।

স্থনীয় সূত্রে জানা গেছে, চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম মৃধার নেতৃত্বে বৃহস্পতিবার বিকালে ঝাউতলা খেয়া ঘাট থেকে প্রায় দেড় শতাধিক মটর সাইকেল নিয়ে শো-ডাউন করে ধুলিয়া কলেজিয়েট স্কুলের সামনে দিয়ে হোসনাবাদ খেয়া ঘাট হয়ে নৌকা মার্কার প্রার্থী মু. হুমায়ন কবিরের বাড়ির সামনে দিয়ে ধুলিয়া লঞ্চ ঘাট যাওয়ার পথে ভাষা সৈনিক মরহুম সৈয়দ আশ্রাফ আলীর বাড়ির সামনে নৌকা মার্কার প্রার্থীর ছেলে অনিক, ভাই হেমায়েত, ভাইয়ের ছেলে হারুন দেওয়ান ও মিন্টুর নেতৃত্বে ৮-১০ জন কর্মী সমর্থক পিছন থেকে শো-ডাউনের ওপর হামলা চালালে দুই পক্ষের সমর্থকদের মধ্যে ব্যাপক সংর্ঘষ হয়।

ঘন্টা ব্যাপী চলে (সন্ধ্যা পর্যন্ত) এ সংর্ঘষ। এতে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মু. হুমায়ন কবির তার ছেলে তানিশ মাহমুদ (২২) ভাই হেমায়েত (৪০) ভাইয়ের ছেলে হারুন(৫৩), মিন্টু (৪৯) ভূট্্েরা (৪০), চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থীর নজরুল ইসলামে ভাই মাসুদ মৃধা (৩৫) পরশ (২৬), আব্বাস খন্দকার (৩৮) লিটু হাওলাদার (২৬) রিয়াজ সরদার (৩৫)সহ দুই পক্ষের কমপক্ষে অর্ধশত কর্মী সমর্থক আহত হয়।

এ সময়ে নৌকার সমর্থকরা ঘটনাস্থল থেকে চশমা মার্কার কর্মী আহম্মেদ আলী (২৭) রিপন(২৫) আবু তাহের (২৬)সহ ৫ জনকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন।

চশমা মার্কার প্রার্থী নজরুল ইসলাম মৃধা এ হামলার জন্য নৌকা মার্কার প্রার্থী ও তার কর্মী সমর্থকদের দায়ি করে বলেন,‘ আমরা শান্তিপূর্ণ শো-ডাউন করে যাওয়ার পথে নৌকা মার্কা চেয়ারম্যান প্রার্থী হুমায়ন কবিরের নেতৃত্বে হামলা চালানো হয়। আমার কর্মী সমর্থকদের মারধর করে ২০-২৫টি মটর সাইকেল ভাংচুর করে এবং ৮-১০টি মটর সাইকেল ছিনিয়ে নিয়ে যায়।’

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি )মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের বলেন,‘ এ ঘটনায় ৩৩ জনকে আসামী করে মামলা হয়েছে। আমার যতটুকু মনে পরে ১০টি মটর সাইকেল জব্দ করা হয়েছে।’




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English