বাউফলে ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ২৪ নেতাকর্মী কারাগারে

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
বাউফলে ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ২৪ নেতাকর্মী কারাগারে

পটুয়াখালীর বাউফলে আওয়ামী লীগের আভ্যন্তরীণ কোন্দলের জের ধরে দুই পক্ষের মাধ্যে মারামারির ঘটনায় দায়েরকৃত মামলায় এক পক্ষের ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবলীগের ২৪ জন নেতাকর্মীকে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান হাসান,বাউফল সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি ইউসুফ রানা, স্বেচ্ছাসেব লীগের সাধারণ সম্পাদ সফিকুল ইসলাম সিপনসহ ২৪ জন নেতাকর্মী বাউফলের অতিরিক্ত চীফ জুডিশিয়াল আদালতে হাজির হয়ে জামিন চাইলে ওই আদলতের বিচারক আল আমিন জামিন না মঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মামলায় রাষ্ট্র পক্ষের আইজীবী ছিলেন পিপি গোলাম অহিদ চৌধুরী ও বিবাদী পক্ষের আইনজীবী ছিলেন এনামুল হক।

উল্লেখ গত ২১শের প্রথম প্রহরে শহীদ মিনারে ফুল দেয়ার সময় স্থানীয় সংসদ সদস্য ও সাবেক চিফ হুইপ আ.স.ম ফিরোজ এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলের নেতাকর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনার জের ধরে পরের দিন পৌরশহরের রিক্সা স্ট্যান্ড এলাকায় মারামারি ঘটনা ঘটে।

এতে এমপি ফিরোজ পক্ষের পৌর আওয়ামী লীগের সভাপতি ও নাজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হারুন রশিদ, মেয়র জুয়েল পক্ষের ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ রেজা মোল্লা, শান্ত ও যুবলীগ কর্মী মোঃ সিদ্দিকউল্লাহসহ উভয় পক্ষের ১৫-২০ জান আহত ।

এ ঘটনায় আহত স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হারুন অর রশিদ বাদি হয়ে মেয়র পক্ষের ছাত্রলীগ, স্বেচ্ছা সেবক লীগ ,যুবলীগ ও শ্রমীক লীগের ৩৪ জন নেতাকর্মীকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD