দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ - দক্ষিণ বাংলা বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ - দক্ষিণ বাংলা
সোমবার, ১০ মে ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন

বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ১৪৪ জন নিউজটি পড়েছেন
বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ

পটুয়াখালীর বাউফলে ডায়রিয়ায় আক্রান্ত গরীব ও অসহায় রোগীর মাঝে বিনামূল্যে কলেরা স্যালাইন বিতরণের উদ্দ্যেশ্যে আজ মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তৃপক্ষের কাছে ৭২ ব্যাগ কলেরা স্যালাইন হস্তান্তর করা হয়েছে। সাবেক ছাত্রদল নেতা ও বিশিষ্ট সমাজসেবক দাশপাড়া গ্রামের বাসিন্দা মোঃ আলী আজম চৌধুরীর সার্বিক সহযোগীতায় ওই স্যালাইন হস্তান্তর করা হয়। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ আবদুর রউফ, ডাক্তার এএসএম সায়েম, মানবজমিন প্রত্রিকার বাউফল প্রতিনিধি মোঃ তোফাজ্জেল হোসেন, ব্লাড ডোনার গ্রুপের মোঃ আরিফ হোসেন, জিএম হাসান, মোঃ মমিন ও রিয়াজ মাহমুদ উপস্থিত ছিলেন । এর আগে গত রোববার দুপুরে দাশপাড়া ল্যাংড়া মুন্সিরপুল এলাকায় ৩ কাটুনে আরো ৭২ ব্যাগ কলেরা স্যালাইন গরীব ও অসহায়দের মাঝে বিতরণ করা হয়েছে।

উল্লেখ,বাউফলে ডায়রিয়া আক্রান্তের সংখ্যা যে কোন বছরের তুলনায় এবার অনেক গুন বৃদ্ধি পেয়েছে। গত দুই মাসে প্রায় সহস্্রাধিক মানুষ ডায়রিয়ায় আক্রান্ত হয়ে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। বেসরকারী হিসাব অনুযায়ি ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মারা গেছেন মোট তিন জন।

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার এএসএম সায়েম বলেন, আমরা এরকম সাহায্য-সহযোগীতা সমাজের বিত্তবানদের কাছ থেকে কামনা করি। বিত্তবানরা এভাবে এগিয়ে আসলে গরীব ও অসহায় রোগীরা উপকৃত হবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    সোমবার, ১০ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭
    সূর্যোদয়ভোর ৫:১৯
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৬:৩১
    এশা রাত ৭:৫৩




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English