বাউফলে দুই নারীসহ চার ব্যক্তিকে পিটিয়ে জখম

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
বাউফলে দুই নারীসহ চার ব্যক্তিকে পিটিয়ে জখম

পটুয়াখালীর বাউফলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক ইউনিয়ন আওয়ামীলীগ নেতার নেতৃত্বে দুই নারীসহ চার ব্যক্তিকে পিটিয়ে জখম করা হয়েছে। আহতরা সবাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার বিকেলে দাশপাড়া ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দাশপাড়া ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল মজিদ মাতুব্বরের ছেলে সাইফুল ইসলাম(রহিবুল) এর সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে একই বাড়ীর মৃত নূরুল হক মাতুব্বরের ছেলে ফিরোজ মাতুব্বরের বিরোধ চলছিল। ফিরোজ ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। বুধবার বিকেলে বাড়ীর দক্ষিন পার্শ্বে রহিবুল বিরোধপূর্ন জায়গায় ঘর নির্মাণ করার উদ্দ্যোশে মালমাল নিয়ে রাখেন। এতে ক্ষিপ্ত হয়ে ফিরোজের নেতৃত্বে তাঁর দুই ছেলে রাব্বি হোসেন ও রিফাত হোসেন ঘটনাস্থলে পৌছালে উভয়ের মধ্যে কথার কাটাকাটি হয়। এক পর্যায়ে ফিরোজের ছেলে রাব্বি প্রতিপক্ষ রহিবুলের মেয়ে পপি আক্তারকে লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেন।

এ সময়ে পপির বাবা রহিবুল, মা রুমা বেগম ও কাজের মিস্ত্রী ইসমাইল হোসেন মাতুব্বর পপিকে বাঁচাতে এগিয়ে গেলে ফিরোজের নেতৃত্বে তাঁদেরকেও পিটিয়ে জখম করা হয় । পরে আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD