দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বাউফলে নৌকার কর্মী-সমর্থকদের হামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আহত - দক্ষিণ বাংলা বাউফলে নৌকার কর্মী-সমর্থকদের হামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আহত - দক্ষিণ বাংলা
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:২৯ অপরাহ্ন

বাউফলে নৌকার কর্মী-সমর্থকদের হামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আহত

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ৮ নভেম্বর, ২০২১

পটুয়াখালীর বাউফলে নওমালা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী কামাল হোসেনের কর্মী-সমর্থকদের হামলায় আহত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আরিফুল ইসলাম। রবিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ওই ইউনিয়নের বাচ্চু সিকদার বাড়ির কাছে এ ঘটনা ঘটেছে। আগামী ১১ নভেম্বর ওই ইউনিয়নে নির্বাচন হওয়ার কথা রয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মটোরসাইকেল মার্কার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম রবিবার দিবাগত রাতে তাঁর কর্মী সমর্থক নিয়ে প্রচার-প্রচারণা চালান। এ সময়ে কর্মী-সমর্থক নিয়ে স্থানীয় বাচ্চু সিকদারের বাড়ির কাছে পৌঁছলে নৌকা মার্কার প্রার্থী কামাল হোসেন বিশ্বাসের কর্মী সমর্থকরা আতর্কিত তাঁদের উপর হামলা চালায় এবং প্রার্থী আরিফুল ইসলামকে কুপিয়ে জখম করে। এ হামলায় তার বাম চোখ ক্ষতিগ্রস্থ হয়েছে। গুরুতর আহত চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলামকে (৩৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ আহত আরিফুল ইসলামের সমর্থক কসাই ফারুক(৪২), কামাল খান(৪০) ও রেজাউলকে(৩৮) গ্রেপ্তার করে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আল মামুন বলেন, ভাংচুরের অভিযোগে দায়ের করা একটি মামলার আসামী ফারুক(৪২), কামাল খান(৪০) ও রেজাউলকে(৩৮) রবিবার রাতে গ্রেপ্তার করা হয়। আজ(সোমবার) সকালে তাঁদেরকে পটুয়াখালী আদালতে পাঠানো হয়েছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০২
    সূর্যোদয়ভোর ৬:২১
    যোহরদুপুর ১১:৪৬
    আছরবিকাল ২:৫০
    মাগরিবসন্ধ্যা ৫:১১
    এশা রাত ৬:৩০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English