দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বাউফলে নৌকা প্রার্থীর হাতে মুক্তিযোদ্ধা ও ছাত্রলীগ নেতা লাঞ্চিত - দক্ষিণ বাংলা বাউফলে নৌকা প্রার্থীর হাতে মুক্তিযোদ্ধা ও ছাত্রলীগ নেতা লাঞ্চিত - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন

বাউফলে নৌকা প্রার্থীর হাতে মুক্তিযোদ্ধা ও ছাত্রলীগ নেতা লাঞ্চিত

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৩৫ জন নিউজটি পড়েছেন
বাউফলে নৌকা প্রার্থীর হাতে মুক্তিযোদ্ধা ও ছাত্রলীগ নেতা লাঞ্চিত

পটুয়াখালীর বাউফলে আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক (৭০) ও কনকদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি মো. পাবেলকে (২৪)প্রকাশ্যে লাঞ্চিত করার অভিযোগ পাওয়া গেছে কনকদিয়া ইউপির বর্তমান চেয়ারম্যান ও আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. শাহিন হাওলাদারের বিরুদ্ধে ।

ওই সময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো.শফিকুল ইসলাম মিঠুকে মারার হুমকি দেওয়া হয়েছে । বুধবার রাতে কনকদিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নির্বাচন কমিশন ঘোষিত তফছিল অনুযায়ী আগামি ১১ এপ্রিল ওই ইউপিতে ভোট গ্রহণের দিন ধার্য্য আছে।

মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক অভিযোগ করেছেন, বুধবার সন্ধ্যার পর থেকে কনকদিয়া বাজারের কালীমন্দীরের সামনে মিজান মৃধার বই লাইব্রেরীতে বসেছিলাম। রাত আটটার দিকে শাহিন হাওলাদার পাঁচ-ছয়টি মোটরসাইকেলের বহর নিয়ে লাইব্রেরির সামনে এসে থামেন।

কোনো কিছু বুঝে ওঠার আগেই তিনি (শাহিন) ও তাঁর লোকজন তাঁকে (ফজলু) অশালীন ভাষায় গালাগাল করে আর বলে তুই নাকি মিঠুর (স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী) পক্ষ করিস, এই বলে তাঁকে (ফজলু) কিল-ঘুসি, থাপ্পর ও লাথি মেরে আহত করে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। ছাত্রলীগ নেতা পাবেল অভিযোগ করেছেন,স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর পক্ষ করলে এলাকা ছাড়তে হবে এই বলে শাহিন হাওলাদার তাঁকে চর-থাপ্পর ও লাথি মেরে আহত করেছে।

কনকদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো.শফিকুল ইসলাম অভিযোগ করেছেন,শাহিন হাওলাদার কনকদিয়া বাজারে ঘুরে ঘুরে দোকানিদের হুমকি দিয়েছেন আমাকে তাঁদের বসতে দিলে দোকান বন্ধ করে দেওয়া হবে এবং নির্বাচন থেকে সরে না দাঁড়ালে আমাকেও মারবে বলে প্রকাশ্যে হুমকি দিয়েছে। তাঁর (শাহিন) অস্বাভাবিক আচরণে তিনি এবং তাঁর সমর্থকেরা আতংঙ্কিত।

নৌকা প্রতীকের প্রার্থী শাহিন হাওলাদার বলেন,‘আমার সমর্থকদের সঙ্গে কাথা-কাটাকাটি হয়েছে। মারধর ও হুমকির অভিযোগ সত্য না।’ এসব বিষয়ে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে

বাউফল থানার পরিদর্শক (তদন্ত) আল মামুন বলেন,‘কনকদিয়াতে একটি ঘটনা ঘটেছে শুনেছি। তবে এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি।অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English