দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বাউফলে পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন বর্তমান মেয়র জুয়েল - দক্ষিণ বাংলা বাউফলে পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন বর্তমান মেয়র জুয়েল - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৪৭ পূর্বাহ্ন

বাউফলে পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন বর্তমান মেয়র জুয়েল

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ১ জানুয়ারী, ২০২২

পটুয়াখালীর বাউফল পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিয়াউল হক জুয়েল। গত শুক্রবার রাতে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড মেয়র পদে জুয়েলের নাম ঘোষণা করেন।

গতকাল শনিবার বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার এর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন,‘ আওয়ামী লীগের একজন ত্যাগী নেতা ও বাউফল পৌরসভার উন্নয়নের রুপকার হিসেবে পরিচিত জনপ্রিয় জুয়েলকে মনোনয়ন দেওয়ায় আপনাদের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই ও তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

জুয়েল আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় সাধারণ নেতা-কর্মীদের মধ্যে উচ্ছ্বাস বিরাজ করছে। এ উপলক্ষে নেতা-কর্মীরা গতকাল শনিবার পৌর সভার বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করেছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. তারিকুল ইসলাম বলেন, দীর্ঘ নয় বছর পর গত ২৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) বাউফল পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী ২০২২ সালের ৩১ জানুয়ারি নির্বাচনের দিন ধার্য করা হয়েছে।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, মেয়াদ শেষ হলেও সীমানা নির্ধারণ সংক্রান্ত মামলার জটিলতার কারণে বাউফল পৌরসভা নির্বাচন আটকে ছিল। সর্বশেষ ২০১২ সালের ২২ মে বাউফল পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। ওই নির্বাচনে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিয়াউল হক জুয়েল মেয়র নির্বাচিত হন। জুয়েল দায়িত্ব নেওয়ার ১৪ দিনের মধ্যে পৌরসভাটি তৃতীয় শ্রেণি থেকে দ্বিতীয় শ্রেণিতে উন্নীত হয়।

পরবর্তী সময়ে পৌরসভার সীমানা বাড়িয়ে আবার পৌরসভাটি প্রথম শ্রেণিতে উন্নীত হয় ও পৌরসভার মধ্যে ব্যাপক উন্নয়ন হয়। তবে ওই সময় বাউফল সদর, নাজিরপুর, দাসপাড়া ও মদনপুরা ইউনিয়নের বাসিন্দারা একাধিক মামলা করেন। এ কারণে মেয়াদ শেষ হয়ে গেলেও ওই চার ইউনিয়ন ও বাউফল পৌরসভার নির্বাচন বন্ধ হয়ে যায়।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:২৪
    সূর্যোদয়ভোর ৬:৪৩
    যোহরদুপুর ১২:০৯
    আছরবিকাল ৩:১৪
    মাগরিবসন্ধ্যা ৫:৩৫
    এশা রাত ৬:৫৪




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English