দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বাউফলে প্রতিপক্ষের বসতঘরে ভাঙচুর, খরের গাদায় আগুন আহত ৬ জন - দক্ষিণ বাংলা বাউফলে প্রতিপক্ষের বসতঘরে ভাঙচুর, খরের গাদায় আগুন আহত ৬ জন - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন

বাউফলে প্রতিপক্ষের বসতঘরে ভাঙচুর, খরের গাদায় আগুন আহত ৬ জন

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৭৫ জন নিউজটি পড়েছেন
বাউফলে প্রতিপক্ষের বসতঘরে ভাঙচুর খরের গাদায় আগুন আহত ৬ জন

পটুয়াখালীর বাউফলে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় রত্তন আলী হাওলাদার (৭৫), জলিল হাওলাদার (৪৫), রুনু বেগম (৩৫) ও রায়না বেগম (২৫) নামে আহত হয়েছেন অন্তত ছয় জন। এ সময় একটি বসতঘরে ভাঙচুর ও আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে দুটি গবাদি পশুর জন্য রাখা খরের গাদা। আহতদের মধ্যে রত্তন আলী হাওলাদার, জলিল হাওলাদার ও রুনু বেগমকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে রায়না বেগমকে। আজ বৃহস্পতিবার দুপুরে রামনগর তাঁতেকাঠিী গ্রামে ঘটেছে এ ঘটনা।

স্থানীয়রা জানায়, জমি সংক্রান্ত বিরোধ চলছিল একই বাড়ির রত্তন আলী হাওলাদার ও ছালাম হাওলাদার গ্রুপের মধ্যে। এতে থানায় অভিযোগের প্রেক্ষিতে সালিক বৈঠকও ছিল চলমান। বিরোধপূর্ণ ওই জায়গা দখলে নিতে হঠাৎ করে ছালাম হাওলাদারের নেতৃত্বে কয়েকজন নারীসহ ১৮-২০ জন মিলে প্রতিপক্ষের রত্তন আলী হাওলাদারের বসতঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে ও দুটি গবাদি পশুর খরের গাদায় আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এ সময় বাধা দিলে পিটিেিয় ও কুপিয়ে আহত করা হয় চার জনকে। আগুনে ক্ষতিগ্রস্থ হয় পাশের বিদ্যুৎ সংযোগ লাইনের। ঘটনার পরে সটকে পরার মুহুর্তে স্থানীয়রা ছালাম হাওলাদার ও তার ছেলে আবুল কালাম নামে দু’জনকে আটক করে। খবর পেয়ে পুলিশ তাদেরকে উদ্ধার করে নিয়ে যায় ও আহত থাকায় হাসপাতালে চিকিৎসা দেয়।
dokhinbangla.com

বাউফল থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) আল মামুন সাংবাদিকদের জানান, ‘ দু’জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষের লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যাবস্থা নেওয়া হবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English