দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত - দক্ষিণ বাংলা বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন

বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৪২ জন নিউজটি পড়েছেন
বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

পটুয়াখালীর বাউফলে আসন্ন ছয়টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের মধ্যে দুইটি ইউনিয়নে আওয়ামীলীগ মনোনিত দুই চেয়ারম্যান ও একজন সাধারণ সদস্য(মেম্বার) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা হচ্ছেন কালিশুরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনিত নৌকা মার্কার প্রার্থী কালিশুরী ডিগ্রী কলেজের অধ্যক্ষ নেছার উদ্দিন জামাল সিকদার ও কালাইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত নৌকা মার্কার প্রার্থী এসএম ফয়সাল আহম্মেদ মনির মোল্লা ।

এ নিয়ে ফয়সাল আহম্মেদ মনির মোল্লা চতুর্থবার এবং অধ্যক্ষ নেছার উদ্দিন জামাল সিকদার তৃতীয়বার জন্য চেয়ারম্যান নির্বাচিত হলেন। সাধারন সদস্য পদে নির্বাচিত হয়েছেন কনকদিয়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান খান । মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন বুধবার রাতে উপজেলা নির্বাচন কর্মকর্তা সেলিম রেজা এ তথ্য নিশ্চিত করে বলেন, তাঁরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেও তাদেরকে নির্বাচনের নির্ধারিত তারিখ ১১ এপ্রিলের আগে বেসরকারী ভাবে নির্বাচিত ঘোষণা করা যাবে না।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, কালাইয়া ইউনিয়নে নৌকা মার্কা নিয়ে ফয়সাল আহম্মেদ মনির মোল্লা ও হাতপাখা মার্কা নিয়ে আলতাফ হোসেন মনোনয়ন পত্র জমা দেন। অপর দিকে কালীশুরী ইউনিয়নে নৌকা মার্কা নিয়ে অধ্যক্ষ নেছার উদ্দিন জামাল, হাতপাখা মার্কা নিয়ে মুহাম্মদ আবদুল জলিল ও স্বতন্ত্র পার্থী হিসাবে সেলিম মিয়া মনোনয়ন পত্র জমা দেন।

বুধবার মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে কালাইয়া ইউনিয়নের হাতপাখা মার্কার প্রার্থী আলতাফ হোসেন এবং কালিশুরী ইউনিয়নের হাতপাখা মার্কার প্রার্থী আবদুল জলিল ও সতন্ত্র প্রার্থী সেলিম মিয়া তাদের প্রার্থীতা প্রত্যাহার করায় দুই ইউনিয়নে প্রতিদ্বন্দ্বি অন্য কোন প্রার্থী না থাকায় চেয়ারম্যান পদে নির্বাচন হচ্ছেনা।

অপরদিকে কনকদিয়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডে সাধারন সদস্য পদে চার জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। বুধবার মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে তাঁদের মধ্যে একমাত্র শাহজাহান খান ছাড়া অন্য তিনজন প্রার্থী প্রার্থীতা প্রত্যাহার করায় শাহজানখানের কোন প্রতিদ্বন্দি নেই।

উল্লেখ্য, ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রথম ধাপে আগামী ১১ এপ্রিল বাউফল উপজেলার ১৫ টি ইউনিয়নের মধ্যে ৬ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫
    সূর্যোদয়ভোর ৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২২
    এশা রাত ৭:৪১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English