দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বাকেরগঞ্জে আদালতের আদেশ অমান্য করে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন - দক্ষিণ বাংলা বাকেরগঞ্জে আদালতের আদেশ অমান্য করে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন - দক্ষিণ বাংলা
সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:২০ অপরাহ্ন

বাকেরগঞ্জে আদালতের আদেশ অমান্য করে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন

প্রেস বিজ্ঞপ্তি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২ জন নিউজটি পড়েছেন
বাকেরগঞ্জে আদালতের আদেশ অমান্য করে জমি

পৈত্তিক সম্পতিতে ভেকু দিয়ে মাটি কেটে ঘের বানানোর পাশাপাশি ইট দিয়ে ২ রুম নির্মাণ করার অভিযোগে মাহাবুব মোল্লা (৪৫) কে অভিযুক্ত করে সংবাদ সম্মেলন করেছে বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া গ্রামের আসমত আলী তালুকদারের ছেলে মোঃ মিজানুর রহমান (৩৮)। ২৩ ফেব্রুয়ারী বেলা ১২ টায় বরিশাল রিপোর্টার্স ইউনিটি (বিআরইউ) কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিতি হয়।

লিখিত বক্তব্যে মোঃ মিজানুর রহমান বলেন, গত ৩০/০১/২০২১ইং তারিখ সকাল ৯টায় বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া গ্রামের আঃ খালেক মোল্লার ছেলে মাহাবুব মোল্লা (৪৫) অজ্ঞাত ৮/১০ জন লোক নিয়ে একই এলাকায় তার বাড়ির দক্ষিণ-পূর্ব কোনে আমার পৈত্তিক সম্পতিতে ভেকু দিয়ে মাটি কেটে ঘের বানানোর পাশাপাশি ইট দিয়ে ২ রুম নির্মাণ করে। উপায়ন্ত না পেয়ে তিনি গত ০১/০২/২০২১ইং তারিখে বরিশাল বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে অভিযুক্ত মাহাবুব মোল্লাকে সহ ৮/১০ জন অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করে। যার এম,পি কেস নং ৩৫/২১। বাকেরগঞ্জ বোয়ালিয়া মৌজার ১৫০ নং জে.এল নম্বরের ২৯০, ৪৪৯, ২৯১ নং খতিয়ানের ২২৯১, ২২৯২, ২২৮৯, ২২৯৪ নং দাগের মোট একশত পয়তাল্লিশ শতাংশ জমি প্রায় সব জোরপূর্বক দখলে নিয়ে গেছে প্রতিপক্ষ মাহাবুব মোল্লা।

মামলার তদন্তকারী কর্মকর্তা তরুন কুমার গত ০৩/০২/২০২১ ইং তারিখে আদালতের ৩৮১নং স্বারকের আদেশ অনুযায়ী সম্পত্তিতে শান্তি শৃংখলা বজায় রাখার জন্য দায়েরকৃত মামলার বাদী ও বিবাদী মাহাবুব মোল্লাকেও নোটিশ প্রদান করেন। কিন্ত আদালতের আদেশ অমান্য করে বিরোধপূর্ণ জমিতে কার্যক্রম চলমান রাখে মাহাবুব মোল্লা। তখন বাদী মিজানুর রহমান উপরোক্ত ওই আদালতে বিবাদীর বিরুদ্ধে ১৮৮ ধারা মোতাবেক আইনের আশ্রয় নেয়। আবেদনের পর আদালতের বিচারক বাকেরগঞ্জ থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদন প্রেরণের নির্দেশ দেন।

এসময় তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে মাহাবুব মোল্লা এলাকায় ভূমিদস্যু, চাঁদাবাজি, সন্ত্রাসী কার্যক্রমসহ নানা অপকর্ম করে যাচ্ছে। মূলত সে আওয়ামী লীগের কোন পদে নেই। এর আগেও এলাকার মুজাহার মোল্লা , জলিল মোল্লা ও মজিবর মোল্লাসহ একাধিক মানুষের জমি দখল করেছে মাহাবুব মোল্লা। জলিল মোল্লার জমি দখলের বিষয়টি মুঠোফেনে তিনি নিশ্চিত করেছেন।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    সোমবার, ১ March, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৫
    সূর্যোদয়ভোর ৬:২১
    যোহরদুপুর ১২:১১
    আছরবিকাল ৩:৩২
    মাগরিবসন্ধ্যা ৬:০১
    এশা রাত ৭:১৭




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English