দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বানারীপাড়ায় ইউপি সদস্যকে কুপিয়ে জখম - দক্ষিণ বাংলা বানারীপাড়ায় ইউপি সদস্যকে কুপিয়ে জখম - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন

বানারীপাড়ায় ইউপি সদস্যকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ৩৮ জন নিউজটি পড়েছেন
ঢাবিতে ছাত্রদের মিছিলে হামলায় দুই সাংবাদিকসহ আহত ৩২

বরিশালের বানারীপাড়ায় বাইশারী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার (ইউপি সদস্য) মোঃ সোহেল হোসনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। সোমবার (২৯মার্চ) ভোরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন স্বজনরা। এরআগে রোববার (২৮ মার্চ) বিকেলে বানারীপাড়া উপজেলার বাংলাবাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহতের বোন নাজনীন জাহান পলি জানান, বাইশারী ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী প্রচারণার লক্ষ্যে ৫ নম্বর ওয়ার্ডের কমিটি গঠন নিয়ে বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় তার ভাই বাইশারী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার (ইউপি সদস্য) মোঃ সোহেল হোসনও সেখানে ছিলেন। সেখান থেকে কয়েকজনকে নিয়ে চা পান করার জন্য বাংলাবাজারে যান। চা পান শেষে ফেরার পথে প্রতিপক্ষ সাইদুল সিকদার ও তার ভাই সুমন সিদ্দিকিসহ কয়েকজনে মিলে আকস্মিক তাদের ওপর হামলা চালায় এবং সুমনকে কুপিয়ে জখম করে। তিনি জানান, হামলায় সুমনের বাম হাতের কবজির নীচের অংশে ব্যপক ক্ষতি হয়েছে।

তাকে ঘটনার পর উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে চিকিৎসকের পরামর্শেষ উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে আসা হয়েছে বলে জানান পলি। স্বজনদের দাবি, বাইশারী ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থীর ২নম্বর ওয়ার্ডের নির্বাচনী প্রচারণা কমিটির সদস্য সচিব করা হয়েছে সোহেল হোসেনকে। এ নিয়ে প্রতিপক্ষরা তার ওপর হামলা চালিয়েছে। এরআগেও প্রতিপক্ষ এ গ্রুপটি সোহেল হোসেনকে বিভিন্ন মামলায় আসামী করে হয়রানি করে আসছে বলে দাবি স্বজনদের। এদিকে এ ঘটনার পর আহতের বাবা মোশারেফ হোসেন থানায় লিখিত অভিযোগ নিয়ে গেছেন বলে জানিয়েছেন স্বজনরা।

অপরদিকে বিষয়ে বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন জানান, প্রাথমিকভাবে যেটুকু জানাগেছে পূর্ব থেকেই পারিবারিকভাবে উভয় পরিবারের মধ্যে শত্রুতা রয়েছে। আগে থেকেই বেশকিছু মামলাও রয়েছে উভয় পক্ষের মধ্যে। তবে সর্বোশেষ হামলার ঘটনায় এখনো কোন মামলা হয়নি বলে জানান তিনি।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English