দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বানারীপাড়ায় ইউপি সদস্য প্রার্থী আল-আমিনকে প্রাণনাশের হুমকির অভিযোগ - দক্ষিণ বাংলা বানারীপাড়ায় ইউপি সদস্য প্রার্থী আল-আমিনকে প্রাণনাশের হুমকির অভিযোগ - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:০০ পূর্বাহ্ন

বানারীপাড়ায় ইউপি সদস্য প্রার্থী আল-আমিনকে প্রাণনাশের হুমকির অভিযোগ

শফিক শাহিন,বানারীপাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ১৩ জন নিউজটি পড়েছেন
প্রাণনাশের হুমকির

আসন্ন ১১ এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে সলিয়াবাকপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী ও বর্তমান ইউপি সদস্য আব্দুল্লাহ আল-আমিনকে অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ নাসির উদ্দিন বিশ্বাস ও তার লোকজনের বিরুদ্ধে প্রচার- প্রচারণায় বাধা প্রদান ও প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে ইউপি সদস্য প্রার্থী আল-আমিন প্রতিদ্বন্ধি প্রার্থী নাসির উদ্দিন বিশ্বাস ও তার সহযোগী মানিক হাওলাদার,মনু মিয়া,শাহিন ও মারজানকে আসামী করে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

২৯ মার্চ সোমবার সকালে উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের শাখারিয়া গ্রামের তেরছিপুল নামক স্থানে আসামীরা ইউপি সদস্য প্রার্থী আল-আমিনকে নির্বাচনী প্রচারণায় বাধা এবং খুনজখমের হুমকি দেন। ফলে তিনি ও তার সমর্থকরা নিরাপত্তাহীনতার মধ্যে দিনাতিপাত করছেন এবং নির্বিঘ্নে নির্বাচনী প্রচার-প্রচারণা করতে পারছেন না বলে লিখিত অভিযোগে উল্লেখ করেন। তিনি প্রশাসনের কাছে সুষ্ট নির্বাচন ও তার নিরাপত্তা দাবি জানিয়েছেন।

এ বিষয়ে অভিযুক্ত নাসির বিশ্বাস বলেন আমার বিরুদ্ধে অভিযোগ মিথ্যা বরং আল-আমিন উল্টো আমার লোকজনকে নির্বাচনী কার্যক্রমে বাধা প্রদান করে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English