দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বানারীপাড়ায় গাজাঁ সহ ২ মাদক ব্যবসায়ী বরিশাল জেলা ডিবি'র হাতে আটক - দক্ষিণ বাংলা বানারীপাড়ায় গাজাঁ সহ ২ মাদক ব্যবসায়ী বরিশাল জেলা ডিবি'র হাতে আটক - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন

বানারীপাড়ায় গাজাঁ সহ ২ মাদক ব্যবসায়ী বরিশাল জেলা ডিবি’র হাতে আটক

শফিক শাহিন,বানারীপাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৮৯ জন নিউজটি পড়েছেন
বানারীপাড়ায় গাজাঁ সহ ২ মাদক ব্যবসায়ী বরিশাল জেলা ডিবি'র হাতে আটক

বরিশাল বানারীপাড়ায় ২ মাদক ব্যবসায়ী ডিবি’র হাতে আটক হয়েছে। বানারীপাড়া সলিয়াবাকপুর ইউনিয়ন থেকে ৩০০ গ্রাম গাজাঁ সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে বরিশাল জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

জেলা ডিবি’র পুলিশ পরিদর্শক (ইনন্সপেক্টর) মাহবুবুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় এস আই সজল এ এস আই মিজান সহ একটি টিম সলিয়াবাকপুর ইউনিয়নের সাবেক মেম্বর টুলুর বাড়ির পাশ থেকে বাইশারী ইউনিয়নের গরদ্দার গ্রামের আব্দুর রশিদ চৌকিদারের ছেলে মাসুদ রানা (২৯) ও সলিয়াবাকপুর ইউনিয়নের মোঃ কাজল খন্দকারের ছেলে মোঃ রানাকে (২০) বরিশাল জেলা ডিবি’র একটি টিম অভিযান পরিচালনা করে ৩০০ শত গ্রাম গাজাঁ সহ আটক করে।

২২ মার্চ রাত ১ টা ৪০ মিনিটের সময় আসামীদের আটক করে মাদক নিয়ন্ত্রণ আইনে ডিবি’র এস আই মোঃ সজল বাদী হয়ে মামলা দায়ের করেন। আসামীদের আটকের পর জিজ্ঞেসবাদ করে ২৩ মার্চ সকালে বানারীপাড়া থানায় আসামীদের সৌপর্দ করা হয়। পরে সেখান থেকে তাদের ওই দিন সকালেই বরিশাল বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English