দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বানারীপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে ছোট ভাইয়ের মারধরের শিকার বড় ভাই থানায় অভিযোগ - দক্ষিণ বাংলা বানারীপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে ছোট ভাইয়ের মারধরের শিকার বড় ভাই থানায় অভিযোগ - দক্ষিণ বাংলা
শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৪৮ অপরাহ্ন

বানারীপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে ছোট ভাইয়ের মারধরের শিকার বড় ভাই থানায় অভিযোগ

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২

শফিক শাহিন
বরিশালের বানারীপাড়া চাখার ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বলিয়ারকাঠী গ্রামে ছোট ভাইয়ের হাতে বড় ভাইকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।
বাদী মোঃ আইনুল হকের সাথে ছোট ভাই বিবাদী ফরিদ হাওলাদারের জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে ২৫ এপ্রিল দুপুরে বাদীর ঘরের পশ্চিম ভোগদখলীয় সম্পতির মধ্যে আসিয়া নারিকেল পেরে নিতেছিল বাদী তার আপন ছোট ভাই বিবাদী মোঃ ফরিদ হাওলাদারকে নারিকেল নিতে বাধাপ্রধান করিলে ফরিদ হাওলাদার ও তার স্ত্রী ছেলে, ছেলের বউ বাদীর সাথে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং কথা কাটাকাটির এক পর্যায়ে সুপারি গাছের চেরা দিয়া বাদীর মাথায় বাড়ী দিলে উক্ত বাড়ী নাকের উপরে পরে রক্তাক্ত হয় এবং শরিরের বিভিন্ন স্থানে আঘাত করে পরে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। স্বাক্ষীগণ এগিয়ে আসলে তাদের গায়ে ও লাঠির আঘাত লাগে।
এ ঘটনায় মোঃ আইনুল হক বাদী হয়ে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন আসামীরা হল তার আপন ছোট ভাই মোঃ ফরিদ হাওলাদার(৫৫),স্ত্রী শাহনাজ বেগম(৫২),ছেলে মাসুম হাওলাদার(২৭) তার স্ত্রী মনিকা বেগম (২০)।
মারামারি ঘটনায় দুই পক্ষেই পাল্টাপাল্টি অভিযোগ বানারীপাড়া থানায় দায়ের করেন।
আসামী মোঃ ফরিদা হাওলাদের স্ত্রী শাহনাজ বেগম বলেন আমাদের সাথে আইনুল হকের সাথে জমি নিয়ে বিরোধ চলিয়াতেছে ঘটনার দিন বাতাসে ১ টা নারিকেল পরে সেই নারিকেল টোকাইতে গেলে বাদী আমাদের গালিগালাজ ও ইটপাটকেল ছুড়ে মারে সেই ইটের আঘাত তার নাকে গিয়ে পরে রক্তাক্ত হয় আমরা তাকে মারিনায় উল্টো সে আমাদের মারধর করে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২০ মে, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০
    সূর্যোদয়ভোর ৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English