দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বানারীপাড়ায় সদর ইউপি সদস্য প্রার্থী ইউনুস সরদার সান্টু'র মাস্ক বিতরণ - দক্ষিণ বাংলা বানারীপাড়ায় সদর ইউপি সদস্য প্রার্থী ইউনুস সরদার সান্টু'র মাস্ক বিতরণ - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন

বানারীপাড়ায় সদর ইউপি সদস্য প্রার্থী ইউনুস সরদার সান্টু’র মাস্ক বিতরণ

শফিক শাহিন,বানারীপাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ১৫০ জন নিউজটি পড়েছেন
বানারীপাড়ায় সদর ইউপি সদস্য প্রার্থী ইউনুস সরদার সান্টু'র মাস্ক বিতরণ

বানারীপাড়া সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী ইউনুস সরদার সান্টু দুস্থদের মাঝে ও যেসব মানুষ মাস্ক বিহীন রাস্তায় বের হয়ে চলাচল করেন তাদের মাঝে মাস্ক বিতরণ করেছেন। তিনি বানারীপাড়া সদর ইউপি থেকে ইউপি সদস্য হিসেবে প্রার্থী হয়ে জনগণের জন্য কাজ করে যাচ্ছেন।

তিনি গতবছর করোনার প্রকোপ যখন ছিল তার ওয়ার্ডে গরিব দুঃখি মানুষ খুজে খুজে খাদ্যসামগ্রী বিতরণ করেছিলেন।তিনি সিঙ্গাপুর প্রবাসী ছিলেন সেখান থেকে দেশে এসে জনপ্রতিনিধি হওয়ার মন ভাসনা করে অসহায় গরিবের বন্ধু হিসেবে মানুষের আস্থাভাজন হয়ে উঠেন। বানারীপাড়ায় তিনি গরিবদের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিসের ও ব্যবস্থা করেন। ৭ এপ্রিল বুধবার বিকালে সান্টু সরদার তার নিজ ওয়ার্ডে ঘুরেঘুরে মাস্ক বিতরণ করে স্বাস্থ্য সচেতনতা মুলক দিকনির্দেশনা দিয়ে জনগণকে মাস্ক পরার জন্য উদ্ভুদ্ধ করেন।

সান্টু সরদার বলেন মাস্ক বিতরণ ‘মানবতা আমার অহংকার এবং স্বাধীনতা আমার অধিকার। আমার কার্যাবলি দুস্থ ও নিপীড়িত মানুষের জন্য অব্যাহত ছিল,আছে এবং ভবিষ্যতেও থাকবে। সকল দুর্যোগ মোকাবিলা করে জনগণের পাশে থেকে কাজ করে যেতে চাই।আমাদের ওয়ার্ডটি অবহেলিত তাই এই ওয়ার্ড বাসীর জন্য কিছু করে যেতে চাই।
খেটে খাওয়া মানুষ মাস্ক পরার জন্য কম আগ্রহী তাদেরকে সচেতন করার জন্য মাস্ক বিতরণ করে করোনার প্রকোপ থেকে বাচানোর জন্য আমার ক্ষুদ্র প্রয়াস।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English