দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বানারীপাড়া ইউপি সদস্য আইয়ুব আলীর বিরুদ্ধে প্রতিবন্ধী সহ বিভিন্ন জনের অভিযোগ - দক্ষিণ বাংলা বানারীপাড়া ইউপি সদস্য আইয়ুব আলীর বিরুদ্ধে প্রতিবন্ধী সহ বিভিন্ন জনের অভিযোগ - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন

বানারীপাড়া ইউপি সদস্য আইয়ুব আলীর বিরুদ্ধে প্রতিবন্ধী সহ বিভিন্ন জনের অভিযোগ

শফিকশাহিন,বানারীপাড়াপ্রতিনিধি।
  • প্রকাশিতঃ শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৩৩ জন নিউজটি পড়েছেন
বানারীপাড়া ইউপি সদস্য আইয়ুব আলীর বিরুদ্ধে প্রতিবন্ধী সহ বিভিন্ন জনের অভিযোগ

বানারীপাড়া সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ( কাজলাহার গ্রামের) ইউপি সদস্য এস এম সিরাজুল ইসলাম আইয়ুব আলীর বিরুদ্ধে দুস্থদের ঘর বরাদ্ধের নামে অর্থ আত্বসাৎ,রেশন কার্ডধারীদের রেশন থেকে বঞ্চিত করা সহ এন্তার অভিযোগ পাওয়া গেছে। আসন্ন বানারীপাড়া সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আইয়ুব আলী তৃতীয় বারের মত আবারও প্রার্থী হওয়ায় সরকারের নানাবিধ সামাজিক সুরক্ষা সেবা থেকে বঞ্চিত ভুক্তভোগীরা তার বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছেন।

তিনি বরিশাল জেলা জজকোর্টের সহকারী আইনজীবী পেশায়ও নিয়োজিত। শনিবার(২০ মার্চ ) দুপুরে সদর ইউনিয়নের কাজলাহার গ্রামের দৃস্টি প্রতিবন্ধি মোঃ আলামিন (৩০) জানান, তার কাছ থেকে তিন বছর আগে আশ্রয়ন প্রকল্পের ঘর পাইয়ে দেওয়ার কথা বলে ৪ হাজার টাকা নিয়েছে ইউপি সদস্য আইয়ুব আলী । ঘর বরাদ্দ না পাওয়া তিনি টাকা ফেরত চাওয়াতে তাকে গালিগালাজ করেছেন সে। সরেজমিনে গিয়ে দেখা যায়, দৃস্টি প্রতিবন্ধি ইয়াতিম আলামিনের মাথাগোঁজার ভালো কোন ঘর নেই। ভিক্ষা করে মানবেতর জীবন যাপন করছে সে। তার মামা কোনরকম একটা খুপরি ঘর বানিয়ে দিয়েছে তাকে। দৃস্টি শক্তি হারানো ওই যুবক ভিক্ষা করে খুদা নিবারন করে যেন তার দুঃখের শেষ নেই।একই ওয়ার্ডের স্বামী পরিত্যাক্ততা কাকলী বেগম জানান, আমার কাছ থেকে আশ্রয়ন প্রকপ্লের ঘর পাইয়ে দেওয়ার কথা বলে ৫ হাজার টাকা নিয়েছে।

ঘরবরাদ্ধ না পাওয়ায় টাকা ফেরত চাইতে গেলে তাকেও হুমকি ধানকি দেয়। শুধু তাই নয় রেশন কার্ডের চাল কার্ডধারীদের না দিয়ে তার বাড়িতে নির্মান শ্রমিকদের ওই চাল দেওয়া হয়েছে। একটি রেশন কার্ডের জন্য তার পা পর্যন্ত ধরেছি কিন্তু তাতে কোন লাভ হয়নি।একই ওয়ার্ডের আঃ লতিফ বেপারী জানান, আমার গরুর খামার আইয়ূব আলী নিজের দেখিয়ে ৩ লাখ টাকা ব্যাংক থেকে নিতে চেয়েছিল। ব্যাংকের তদন্ত কর্মকর্তারা সত্যতা যাচাই করার জন্য তার বাড়িতে আসে। তখন আমার নিজের ফার্ম বলায় সে আমাকে হুমকি ধামকি দেয়।

জানাগেছে, কাজলাহার বাজারের চায়ের দোকানী জালালের চায়ের দোকানে বন্ধকরে দেয় সে। বরিশাল -০২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম এর ছোট ভাই রিয়াজ তালুকদারের মধ্যস্থতায় দোকান খুলে দেয়।এ প্রসঙ্গে, ইউপি সদস্য আইয়ুব আলী জানান, আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে তার প্রতিপক্ষ প্রার্থীর সমর্থকরা তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে। তিনি কাউকে আশ্রয়ন প্রকল্পের ঘর দেওয়ার কথা বলে টাকা পয়সা নেয়নি বলে জানান। সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল ঘরামী জানান,ইউপি সদস্য আইয়ুব আলীর বিরুদ্ধে আমার কাছে কেহ অভিযোগ করেনি। আমার ইউনিয়নে এ ধরনের অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে। শফিক শাহিন,বানারীপাড়া প্রতিনিধি।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English