দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বানারীপাড়া সদর ইউপির গাভা ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মনির ভাসানীর প্রার্থীতা ঘোষনা - দক্ষিণ বাংলা বানারীপাড়া সদর ইউপির গাভা ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মনির ভাসানীর প্রার্থীতা ঘোষনা - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৯:৫৯ পূর্বাহ্ন

বানারীপাড়া সদর ইউপির গাভা ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মনির ভাসানীর প্রার্থীতা ঘোষনা

শফিক শাহিন,বানারীপাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ৩৩ জন নিউজটি পড়েছেন
বানারীপাড়া সদর ইউপির গাভা ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মনির ভাসানীর প্রার্থীতা ঘোষনা

আসন্ন ১১ এপ্রিল বানারীপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বানারীপাড়া সদর ইউনিয়নের গাভা ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে মোঃ মনির হোসেন ভাসানী’র প্রার্থীতা ঘোষনা। প্রার্থীর নিজ বাড়িতে এক ঘরোয়া উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ মার্চ শুক্রবার সন্ধ্যায় উক্ত ঘরোয়া উঠান বৈঠকে সভাপতিত্ব করেন স্থানীয় মান্যবর মোঃ আবুল হাওলাদার। ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ রুবেল ডাকুয়ার সঞ্চলনায় গাভা ৭ নং ওয়ার্ডের ঘরোয়া উঠান বৈঠক ও আলোচনা সভায় বক্তব্য রাখেন স্থানীয় আব্দুল রব মল্লিক, মোঃ রফিক ডাকুয়া,মোঃ খাইরুল হোসেন মল্লিক,ছবুর হোসেন মল্লিক,মোঃ আব্দুল হাকিম হাওলাদার,মোঃ কাইয়ুম,মোঃ হান্নান ডাকুয়া,আব্দুল মালেক হাওলাদার,বিমল বিশ্বাস, মোঃ আলী হোসেন বেপারী,মোঃ মজিবর ডাকুয়া,মোঃ নুর ইসলাম,অবঃপ্রাপ্ত পুলিশ সদস্য সুলতান ডাকুয়া,মোঃ বাবুল বেপারী, প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাসির মল্লিক,কালাম শেখ,মোঃ সেলিম,দিলু মৃধা,গৌরাঙ্গ সাধক,কৃষ্ণ সাধক,গোপাল সাধক,সুমন দাস,মিজান ডাকুয়া,মন্নান ডাকুয়া,শ্যামল,রেজওয়ান, আল হাফিজ,রাব্বি, ও সজল তাস প্রমুখ। এছাড়াও এলাকার অসংখ্য মুরুব্বিয়ান ও মা, বোনেরা দলমত নির্বিশেষে উপস্থিত ছিলেন।

প্রার্থী মনির হোসেন ভাসানী বলেন ৭ নং গাভা থেকে ইউপি সদস্য হতে চাই তাই এলাকার মুরুব্বী ও মা বোনদের বাড়িতে ডেকেছি তাদের মতামত নিতে তারা যদি সাড়া দেয় তাহলে প্রার্থী হবো। এবং সদর ইউনিয়নের গাভার ৭ নং ওয়ার্ডে যদি নির্বাচিত হতে পারি তাহলে এলাকার উন্নয়নের জন্য যা কিছু দরকার সব কিছুই করবো। যুবক ও ছাত্র/ছাত্রীদের জন্য কম্পিউটার ট্রেনিং গরিবদুঃখীদের অল্প ভিজিটে ডাক্তার দেখানোর ব্যবস্থা ও গরিবদের সরকরি যত কার্ড ও ভাতা আছে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে সঠিক ভাবে পৌছে দিবো ভোটারদের কাছে। রাস্তাঘাট ও ব্রিজ থেকে শুরু করে উন্নয়ন মুলক সকল কাজে ভুমিকা রাখবো।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫
    সূর্যোদয়ভোর ৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২২
    এশা রাত ৭:৪১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English