বান্দরবান পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

রিমন পালিত
দক্ষিণ বাংলা শুক্রবার, ১০ জুলাই, ২০২০
বান্দরবান পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বান্দরবান  পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এর সুস্থতা দীর্ঘায়ু কামনা ও বাংলাদেশের সকল মানুষ করোনাভাইরাস থেকে মুক্তি পাওয়ার লক্ষ্যে বান্দরবানে এক বিশেষ প্রার্থনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ৬ জুলাই শুক্রবার সকাল থেকে মন্দির ,মসজিদ,গির্জা ও বিভিন্ন উপাসনালয়ে আলাদা আলাদা করে এ বিশেষ প্রার্থনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে বান্দরবানের সকল সম্প্রদায়ের মানুষজন অংশগ্রহণ করে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর সুস্থতা কামনা করেন এবং বাংলাদেশের সকল মানুষ যাতে এই করোনা ভাইরাস থেকে মুক্ত হতে পারে তার জন্য সবাই সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন।

বিশেষ প্রার্থনায় সময় উপস্থিত ছিলেন বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বিমল কান্তি দাস সহ সমাজের বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ ও বান্দরবানের সকল ব্যবসায়ীগণ।

বিশেষ প্রার্থনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বান্দরবানের সকল স্তরের ব্যবসায়ীরা বলেন দেশ বর্তমানে চরম সংকটে ও বিপর্যয়ের মধ্যে আছে এবং তাতে দুর্ভোগের শিকার হচ্ছে সকল সাধারণ মানুষ । দেশের এই ক্রান্তিলগ্নে বাংলাদেশের সকল মানুষ যাতে এই দুর্ভোগ কাটিয়ে আবারো আগের মত সাধারণ জীবন যাপন করতে পারে তার জন্য সবাই সৃষ্টিকর্তার কাছে দোয়া এবং প্রার্থনা করেন ।

সকল বান্দরবানবাসী চাই পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং যাতে আবারো খুব দ্রুত সবার মাঝে ফিরে এসে বান্দরবানবাসী কে ভালোবেসে সাদরে গ্রহণ করতে পারে। বিশেষ প্রার্থনা ও দোয়া মাহফিল শেষে বান্দরবানের সর্বস্তরের মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।


আরো নিউজ