সর্বশেষ খবর
বাংলাদেশ, শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩

বান্দরবান লামায় সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্পেইন

ইসমাইলুল করিম লামা
দক্ষিণ বাংলা শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
বান্দরবান লামায় সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্পেইন

বান্দরবান জেলার লামা উপজেলায় সেনা জোন কর্তৃক গজালিয়া ইউনিয়নে ১থেকে ৯নং ওয়ার্ডে অসহায়, দুস্থ ও কর্মহীন পরিবারের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ঔষধ বিতরণ করেন ।

 শনিবার (১৪ নভেম্বর ) সকাল ১০টায় আলীকদম সেনা জোনের তত্ত্বাবধানে গজালিয়া আর্মি ক্যাম্প এলাকার অসহায়, দুস্থ, সুবিধা বঞ্চিত ও কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে গজালিয়া বিএসএস-ক্যাপ্টেন চন্দন কুমার দাস এএমসি (আরএমও),২৩ বীর আলীকদম সেনানিবাস এর নেতৃত্বে ০১ নং গজালিয়া ইউনিয়নের ০৯ নং ওয়ার্ড লুলাইং মৌজাস্থ লুলাইং মুরং বাজারে(অস্থায়ী মেডিক্যাল ক্যাম্প করে গরীব ও অসহায় পাহাড়ি, বাঙ্গালি মোট ১৫০ থেকে ১৬০ টি পরিবারের মাঝে ফ্রি মেডিক্যাল সেবা প্রদান করেন,যা লুলাইং আর্মি ক্যাম্প হতে উওরে ৩০০ মিটার দূরে অবস্থিত।একই সাথে গজালিয়া ইউনিয়ন পরিষদে গরীব রোগীদের চিকিৎসা সেবা ও বিনামুল্যে ওষুধ বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

অস্থায়ী মেডিক্যাল ক্যাম্প করে গরীব ও অসহায় পাহাড়ি, বাঙ্গালি সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সেনাবাহিনীর লামা-আলীকদম জোনের সৌজন্যে (প্রত্যায়ী তেইশ) এ কর্মসূচি পরিচালনা করেন।

এক দিনের মেডিকেল ক্যাম্পেইনে প্রায় শতাধিক রোগী চিকিৎসা সেবা গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন, লামা সাব-জোনের দায়িত্বরত অফিসার ক্যাপ্টেন আলীকদম জোনের মেডিকেল অফিসার ক্যাপ্টেন চন্দন কুমার দাস সহ সেনা সদস্যারা মেডিকেল ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন।


আরো নিউজ