দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে ধর্ষণ - দক্ষিণ বাংলা বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে ধর্ষণ - দক্ষিণ বাংলা
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৭:১৭ অপরাহ্ন

বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে ধর্ষণ

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৩৫ জন নিউজটি পড়েছেন
বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে ধর্ষণ

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানার মিরেরবাজারে বাসায় পৌঁছানোর কথা বলে পরিত্যক্ত বাথরুমে নিয়ে স্থানীয় একজন নারী পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এ ধর্ষণের ঘটনা ঘটে বলে জানা গেছে। অভিযুক্ত ধর্ষক সোহেল পূবাইলের ৪২নং ওয়ার্ডের চাঁন্দের আঁটি এলাকার জয়নাল আবেদীনের ছেলে। সে প্রায় সময়ই স্থানীয় থানা পুলিশের গাড়িচালকের ডিউটি করত বলে জানা গেছে।

শনিবার সকালে ভিকটিম বাদী হয়ে ভাড়ায়চালিত প্রাইভেটকার চালক ১৪ বছর বয়সী এক কন্যাসন্তানের জনক ধর্ষক সোহেলকে (৩২) আসামি করে পূবাইল থানায় একটি ধর্ষণ মামলা করেছেন।

মামলার সত্যতা নিশ্চিত করে পূবাইল থানার এসআই জান্নাতুল ফেরদৌস যুগান্তরকে জানান, ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি গ্রেফতার হয়নি।

মামলা ও ঘটনা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে পূবাইলের তালটিয়া এপিএস গার্মেন্টস ছুটি হওয়ার পর ভিকটিম হেঁটে মিরেরবাজার নিজের ভাড়া বাড়িতে ফিরছিলেন। ওতপেতে থাকা সোহেল তালটিয়া রানা সিএনজি পাম্পের সামনে বাসায় পৌঁছাতে ফুসলিয়ে গাড়িতে (ঢাকা মেট্রো-গ-৭০৩০) তুলে।

গাড়িতে করে ভাদুনে অবস্থিত বিভিন্ন শুটিং স্পটে ঘুরিয়ে ভিকটিমের বাসার সামনে জামালের চা দোকানের সামনে নামিয়ে দেয়। পরে ভিকটিমের পিছু নিয়ে বাড়ির গেটের সামনে আসে। কিন্তু বাসায় প্রবেশের আগেই বাসার বিপরীতে থাকা আজগর প্রফেসরের পরিত্যক্ত বাসার বাথরুমে নিয়ে মুখে কাপড় দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ওই সোহেল।

ধর্ষিতা ওই নারী ছাড়া পেয়ে তার বাড়ির কেয়ারটেকার জামাল ও অন্য গাড়িচালক বিল্লালকে একই সময়ে ঘটনা জানালে তাদের সহযোগিতায় পূবাইল থানায় গিয়ে মামলা করার জন্য আবেদন করেন। ঘটনার একদিন পর শনিবার সকালে মামলা নেয় পুলিশ।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ৭ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৯
    সূর্যোদয়ভোর ৫:২১
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:৩০
    এশা রাত ৭:৫১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English