দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বাড়ি ফিরে মা দেখেন খাটে মেয়ের ক্ষতবিক্ষত মরদেহ - দক্ষিণ বাংলা বাড়ি ফিরে মা দেখেন খাটে মেয়ের ক্ষতবিক্ষত মরদেহ - দক্ষিণ বাংলা
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:১৩ অপরাহ্ন

বাড়ি ফিরে মা দেখেন খাটে মেয়ের ক্ষতবিক্ষত মরদেহ

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
বাড়ি ফিরে মা দেখেন খাটে মেয়ের ক্ষতবিক্ষত মরদেহ

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় নওরোজ আফরীন প্রিয়া (২১) নামের এক গৃহবধূকে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। প্রিয়া এক সন্তানের জননী। তিনি রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের আহমদনগর ছোটপর্দার বাড়ির প্রবাসী ইসমাইল হোসেনের মেয়ে। তার স্বামী হৃদয় হোসেন কুমিল্লায় ব্যবসা করেন বলে জানা গেছে।

প্রিয়ার মা রুমি আক্তার বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় আমি প্রিয়ার সন্তানকে নিয়ে ডাক্তারের কাছে যাই। রাতে বাসায় ফিরে দেখতে পাই আমার মেয়ের ক্ষতবিক্ষত রক্তাক্ত শরীর খাটের উপর পড়ে আছে।

পুলিশ জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রিয়াকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার শরীরে বিভিন্ন স্থানে জখম রয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (কচুয়া-শাহরাস্তি সার্কেল) মো. আবুল কালাম, শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল মান্নান, অফিসার ইনচার্জ (তদন্ত) মো. মোর্শেদুল আলম ভুঁইয়া, খিলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আসাদুল ইসলাম। অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম বলেন, তদন্ত চলছে। ঘটনার সাথে সংশ্লিষ্ট কাউকে এখনো আটক করা হয়নি।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪১
    সূর্যোদয়ভোর ৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৪
    আছরবিকাল ৩:০৩
    মাগরিবসন্ধ্যা ৫:৩১
    এশা রাত ৬:৪৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English