বিএনপি নেত্রী মুচলেকা দিয়ে জামিনে আছেন : জিএম কাদের

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
বিএনপি নেত্রী মুচলেকা দিয়ে জামিনে আছেন : জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, বিএনপি নেত্রী মুচলেকা দিয়ে জামিনে আছেন। এ কারণে দলটি নেতৃত্ব সংকটে আছে। তারা রাজনীতির মাঠে দাঁড়াতেই পারছে না।

রোববার (১৩ ডিসেম্বর) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক কমিটির সঙ্গে মতবিনিময় সভায় জাতীয় পার্টি চেয়ারম্যান এসব কথা বলেন।

জাপা চেয়ারম্যান বলেন, আওয়ামী লীগ দীর্ঘদিন রাষ্ট্র ক্ষমতায়। তাই কেউ ইচ্ছে করলেই আওয়ামী লীগে যোগ দিতে পারছে না। সে কারণে জাতীয় পার্টিই হচ্ছে আওয়ামী লীগ ও বিএনপির বিকল্প শক্তি। নতুন প্রজন্মের সামনে জাতীয় পার্টিই হচ্ছে রাজনীতির একমাত্র প্লাটফর্ম।

জিএম কাদের বলেন, আওয়ামী লীগ ও বিএনপি দুটি দলই জাতীয় পার্টিকে জবাই করতে ষড়যন্ত্র করেছে। কিন্তু জাতীয় পার্টি টিকে আছে। সারাদেশেই জাতীয় পার্টির সমর্থক আছে। আগামী দিনে জাতীয় পার্টিই দেশের রাজনীতির নিয়ামক শক্তি হিসেবে আবির্ভূত হবে।

অনুষ্ঠানে দলটির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, বিএনপির রাজনীতি ধ্বংসের দ্বারপ্রান্তে। আর আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই তাদের সংগঠন আছে। কিন্তু জাতীয় পার্টি সারাদেশে ছড়িয়ে আছে। দেশের মানুষ পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামল ফিরে পেতে চায়। আগামী দিনের রাজনীতিতে ভোট বিপ্লবের মাধ্যমে জাতীয় পার্টি রাজনীতির নিয়ন্ত্রক শক্তিতে পরিণত হবে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফকরুল ইমামের সভাপতিত্বে ও ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ক্বারী হাবিবুল্লাহ বেলালী, চেয়ারম্যানের উপদেষ্টা ডা. কে আর ইসলাম, অ্যাডভোকেট মো. লিয়াকত আলী খান, সাবেক যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদ মুক্তি প্রমুখ।


আরো নিউজ